Breaking News
Home / সারাদেশ / কসবায় ১১ কেজি গাঁজা ও দুটি মাইক্রোবাসসহ আটক ২

কসবায় ১১ কেজি গাঁজা ও দুটি মাইক্রোবাসসহ আটক ২

যমুনা নিউজ বিডিঃ কসবা উপজেলার ৬০ বিজিবি’র আওতাধীন চন্ডিদ্বার বিওপি মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে একটি সাড়ে ১১ কেজি গাঁজা, দুইটি মাইক্রোবাসসহ দুইজনকে আটক করেছে। আটককৃতরা হলো, পাথারিয়াদ্বার গ্রামের মৃত নুরু খন্দকারের ছেলে মো. হান্নান খন্দকার, মধুপুর গ্রামের উৎফত আলীর ছেলে মো. দুলাল মিয়া।

বিজিবি’র ৬০ ব্যাটালিয়ন সুত্রে জানা যায়, গতকাল সোমবার ৩১ আগস্ট মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে সীমান্ত পিলার ২০৩৭/৫-এস এর আড়াই কিলোমিটার দূরে বাংলাদেশের অভ্যন্তরে ব্রাহ্মণগ্রাম রেলগেটের পাশে কসবা আখাওড়া সড়ক থেকে সাড়ে ১১ কেজি ভারতীয় গাঁজাসহ একটি মাইক্রো ও দুই চোরাকারবারীকে আটক করে। পরে আটককৃতদের তথ্য মোতাবেক পাথারিয়াদ্বার মো. হান্নান খন্দকার এর বাড়িতে তল্লাশী চালিয়ে দুইশ গ্রাম গাঁজা ও গাঁজা প্যাকিং এর জন্য ব্যবহৃত বিপুল পরিমাণ প্যাকিং মেটারিয়েলস উদ্ধার করা হয়।

তাছাড়া ওই বাড়ীতে আটককৃত মাইক্রোবাসটির অনুরূপ একই নম্বর সম্বলিত অপর একটি মাইক্রোবাস উদ্ধার করে। ধৃত আসামীদেরকে মাদকদ্রব্য এবং মাইক্রোবাসটিসহ চোরাকারবারীদের কসবা থানায় হস্তান্তর করে। আটককৃত ভারতীয় গাঁজা ও মাইক্রোবাস এর আনুমানিক মূল্য ৩২লাখ ৪৬ হাজার ৯শ ৫০ টাকা বলে জানায় বিজিবি ৬০ ব্যাটালিয়ন পরিচালক অধিনায়ক এসএম মেহেদী হাসান জানান।

Check Also

বগুড়ায় নতুন আক্রান্ত ৩১, সুস্থ্য ২৩

 স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় গেল ২৪ ঘন্টায় নতুন করে ৩১জন করোনায় আক্রান্ত হয়েছেন। ২১৫ নমুনার ফলাফলে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com