Breaking News
Home / সারাদেশ / বরিশাল বিভাগ / কলাপাড়ায় দুই বালু ব্যবসায়ী ও পাঁচ ট্রলার মালিককে ৩ লাখ টাকা জরিমানা

কলাপাড়ায় দুই বালু ব্যবসায়ী ও পাঁচ ট্রলার মালিককে ৩ লাখ টাকা জরিমানা

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধিঃ  পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুই বালু ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় বালু বহনকারী ট্রলারের বৈধ কাগজপত্র না থাকায় ৫ ট্রলার মালিককে এক লাখ টাকা জরিমানা করা হয়। শনিবার দুপুরে রাবনাবাদ চ্যানেলের পশরবুনিয়া, পক্ষিয়া ও পাটুয়া পয়েন্টে অভিযান চালিয়ে এসব ব্যবসায়ীকে এ অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক।

ভ্রাম্যমান আদালতের বেঞ্চ সহকারী জাফর জানায়, অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে বালু ব্যবসায়ী নুরুল ইসলামকে ১ লাখ টাকা এবং শহিদকে ১ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া বৈধ কোন কাগজপত্র না থাকায় বালু বহনকারী ট্রলারের মালিক শাহাদতকে ২০ হাজার টাকা, আব্বাছকে ২০ হাজার টাকা, হাবিবকে ২০ হাজার টাকা, মহিউদ্দিন মুন্সীকে ২০ হাজার টাকা এবং সবুজকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, অভিযান চালিয়ে দুই বালু ব্যবসায়ীকে দুই লাখ এবং ৫ ট্রলার মালিককে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। অবৈধ বালু ব্যবসায়ীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

facebook sharing button

Check Also

আদমদীঘিতে স্বাস্থ্যবিধি মানছে না সিএনজি ও অটোচার্জার চালকরা

যমুনা নিউজ বিডিঃ করোনাভাইরাস সংক্রমনে দেশে স্বাস্থ্যবিধি মেনে অল্পপরিসরে যাত্রী নিয়ে যানবাহন চলাচলের সরকারি নির্দেশ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com