Breaking News
Home / বিনোদন / কর্ণফুলী নদীতে ডুবে শিশু নিখোঁজ

কর্ণফুলী নদীতে ডুবে শিশু নিখোঁজ

যমুনা নিউজ বিডি: কর্ণফুলী নদীতে ডুবে রিয়া আক্তার (৭) নামের এক শিশু নিখোঁজ রয়েছে। নিখোঁজ রিয়া আক্তার কাপ্তাই উপজেলার চিৎমরম এলাকার ওবায়েদ উল্লাহ’র মেয়ে। ছোট বোন প্রিয়া আক্বার (৪) কে সঙ্গে নিয়ে বুধবার বিকেল ৪টায় চিৎমরম খিয়াংঘাট এলাকায় কর্ণফুলী নদীতে গোসল করতে নেমে রিয়া নিখোঁজ হয়। এরপর স্থানীয় লোকজন ও কাপ্তাই নৌ বাহিনী ও দমকল বাহিনীর ডুবুরিরা অনেক খোঁজাখুঁজি করেও রাত ৯টা পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি।

স্থানীয়রা জানায়, চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা বনগ্রাম এলাকার ওবায়েদ উল্লাহ কাপ্তাইয়ের চিৎমরমে ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করেন। তার মেয়ে রিয়া আক্তার ছোটবোন প্রিয়াকে নিয়ে সবার অজান্তে কর্ণফুলী নদীতে গোসল করতে নামেন। গোসলের সময় রিয়া হঠাৎ পানিতে ডুবে যায়।

খবর পেয়ে স্থানীয়রা তাৎক্ষণিক খোঁজাখুঁজি করেও তাকে উদ্ধার করতে পারেনি। পরে বানৌজা শহীদ মোয়াজ্জম ঘাঁটি ও কাপ্তাই দমকল বাহিনীর ডুবুরি দল বিকাল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত নদীতে উদ্ধার অভিযান চালায়। রাত গভীর হওয়ায় উদ্ধার অভিযান স্থগিত করে বৃহস্পতিবার (২৫ অক্টোবর) সকাল ১০টা থেকে আবারো উদ্ধার অভিযান চালানো হবে বলে জানায় বানৌজা শহীদ মোয়াজ্জম ঘাঁটির প্রধান নির্বাহী কর্মকর্তা কমান্ডার হুমায়ুন কবির।

Check Also

৯০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়!

যমুনা নিউজ বিডি:  গায়ে আগুন লাগিয়ে ব়্যাম্পে হেঁটে সকলকে চমকে দিয়েছিলেন অক্ষয় কুমার। ‘দা এন্ড’ …

Powered by themekiller.com