Breaking News
Home / জাতীয় / করোনা জয়ী আরো ১২১ পুলিশ সদস্য

করোনা জয়ী আরো ১২১ পুলিশ সদস্য

যমুনা নিউজ বিডিঃ উন্নত চিকিৎসাসেবা নিশ্চিত করায় দিন দিন সুস্থ হয়ে উঠছেন করোনা আক্রান্ত পুলিশ সদস্যরা। আজ শুক্রবার করোনামুক্ত হয়ে আরো ১২১ পুলিশ সদস্য বাড়ি ফিরেছেন।

আজ শুক্রবার সন্ধ্যায় পুলিশ সদর দপ্তরের এআইজি মিডিয়া সোহেল রানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ১২১ জন পুলিশ সদস্য সুস্থ হয়ে আজ শুক্রবার বিকেলে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। করোনা উপসর্গ (কোভিড-১৯) নিয়ে তাঁরা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, কোভিড-১৯ চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ ১২১ জন পুলিশ সদস্যের নমুনা পরপর দুবার পরীক্ষা করা হয়। উভয় পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় চিকিৎসকরা তাঁদেরকে করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন। হাসপাতাল কর্তৃপক্ষ করোনা জয়ী এ সব পুলিশ সদস্যকে ফুল দিয়ে বিদায় জানান।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ করোনাক্রান্ত পুলিশ সদস্যদের সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দিয়েছেন। তিনি তাদের দেখাশোনার জন্য গঠন করেছেন ‘বিশেষ টিম`।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ও বিভাগীয় পুলিশ হাসপাতাল ছাড়াও রাজধানী ঢাকা এবং ঢাকার বাইরে বিভাগীয় শহরে আধুনিক চিকিৎসা সুবিধাসম্পন্ন বেসরকারি হাসপাতালে করোনাক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসা করা হচ্ছে। ফলে আক্রান্ত পুলিশ সদস্যরা দ্রুত সুস্থ হয়ে উঠছেন।

Check Also

সংসদ এলাকায় জারি হচ্ছে ১৪৪ ধারা

যমুনা নিউজ বিডিঃ চলমান একাদশ জাতীয় সংসদের আসন্ন বাজেট অধিবেশন (২০২০-২১ অর্থবছরের) উপলক্ষে সংসদ ভবন …

%d bloggers like this:

Powered by themekiller.com