Breaking News
Home / সারাদেশ / বগুড়া / করোনা উপসর্গ নিয়ে সাবেক এমপি কামরুন্নাহার পুতুলের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে সাবেক এমপি কামরুন্নাহার পুতুলের মৃত্যু

যমুনা নিউজ বিডি ডেস্ক : সাবেক সংসদ সদস্য ও বগুড়া জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল আর নেই। করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

তিনি প্রয়াত সাংসদ মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি এক ছেলে ও দুই মেয়ের জননী ছিলেন।

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) বগুড়া জেলা শাখার সভাপতি ও বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু জানান, কামরুন্নাহার পুতুল কয়েকদিন ধরে জ্বর, পাতলা পায়খানা এবং খাবারে অরুচিজনিত সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার রাতে অবস্থার অবনতি হলে তাকে শজিমেক হাসপাতালে নেওয়া হয়।

ডা. সামির হোসেন মিশু জানান, কামরুন্নাহার পুতুল ক’দিন আগে তার অসুস্থ ছেলেকে দেখতে ঢাকায় গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পর থেকে তিনি অসুস্থতা বোধ করেন।

তিনি আরও বলেন, ‘তার সমস্যাগুলো করোনা উপসর্গের সঙ্গে মিলে যাওয়ায় তিনদিন আগে আমরা তার নমুনা সংগ্রহ করি। আজ (বৃহস্পতিবার) পর্যন্ত তার রিপোর্ট পাওয়া যায়নি। তবে করোনা সন্দেহভাজন হিসেবেই তার লাশ দাফনের ব্যবস্থা নেওয়া হবে।’

১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কামরুন্নাহার পুতুল তৎকালীন বগুড়া-জয়পুরহাট জেলার সংরক্ষিত নারী আসনে সাংসদ মনোনীত হন। তার স্বামী মোস্তাফিজার রহমান পটল ১৯৭৩ সালে আওয়ামী লীগের মনোনয়নে বগুড়ার গাবতলী আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। কামরুন্নাহার পুতুল রাজনীতিতে যোগদানের পূর্বে রূপালী ব্যাংকে কর্মরত ছিলেন।

Check Also

বগুড়া র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ষ্টাফ রির্পোটারঃ র‌্যাব-১২বগুড়া ক্যাম্পের অভিযানে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন নটাগাড়ী গ্রামস্থ ধৃত আসামী মোঃ আঃ …

%d bloggers like this:

Powered by themekiller.com