Home / জাতীয় / করোনা আক্রান্ত এমপি সালমাকে ঢাকায় প্রেরণ

করোনা আক্রান্ত এমপি সালমাকে ঢাকায় প্রেরণ

যমুনা নিউজ বিডিঃ  নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় আনা হয়েছে।

সোমবার (৩ আগস্ট) সকাল ১০টার দিকে তার অবস্থার অবনতি হলে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টার যোগে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজে পাঠানো হয় বলে জানান রাজবাড়ীর সিভিল সাজর্ন ডা. মো. নূরুল ইসলাম।

তিনি জানান, মাননীয় সংসদ সদস্য রুমার অক্সিজেন কমে যাচ্ছে। তাই তার উন্নত চিকিৎসার জন্য ঢাকার রেফার করা হলো।

সালমা চৌধুরীর ভাই গোলাম মোস্তফা চৌধুরী রন্টু জানান, করোনাভাইরাস ও বন্যা কবলিত অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন তার বোন। কাজ করতে গিয়ে নিজেই করোনা আক্রান্ত হয়েছেন। রবিবার ভোর রাত থেকে তার অক্সিজেন কমে যাবার কারণে সকালে রাজবাড়ী সদর হাসপাতালের করোনা ইউনিটিতে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকা নিয়ে যাওয়া হচ্ছে।

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, মাননীয় সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা করোনায় আক্রান্ত হয়েছে। তার শ্বাসকষ্ট হচ্ছে বলে তাকে ঢাকায় প্রেরণের ব্যবস্থা গ্রহণ করা হয়। তিনি মাননীয় সংসদ সদস্যের সুস্থতা কামনা করেন।

Check Also

৪২ হাজার রোহিঙ্গা মার্চে ফিরবেন

যমুনা নিউজ বিডিঃ বাংলাদেশে অবস্থানরত রোহিঙ্গা নাগরিকদের আগামী মার্চ-এপ্রিলে প্রত্যাবাসন শুরু হবে বলে জানিয়েছেন দুর্যোগ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com