Home / সারাদেশ / বগুড়া / করোনায় আক্রান্ত পুলিশ ও সাংবাদিকদের উপহার দিলেন বগুড়ার ২ কৃতি সন্তান

করোনায় আক্রান্ত পুলিশ ও সাংবাদিকদের উপহার দিলেন বগুড়ার ২ কৃতি সন্তান

 

ষ্টাফ রিপোর্টারঃ মহামারী করোনাভাইরাসে পুরো দেশ আতঙ্কিত। সারাদেশের মত বগুড়াতেও প্রতিদিন এই ভাইরাসে আক্রান্ত হচ্ছেন নানা পেশাজীবীর মানুষ। আক্রান্তরা ক্রান্তিকালের মধ্যে সময় পার করছেন। এমন সময়ে উপহার হাতে আক্রান্তদের বাড়ি গিয়ে খোঁজখবর নিচ্ছেন আওয়ামী লীগের নেতা কর্মীরা।
গত মঙ্গলবার বগুড়ার শহরের করোনায় আক্রান্ত পুলিশ ও সাংবাদিকদের মাঝে ফলের ডালি সাজিয়ে উপহার দেওয়া হয়।
কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাকের উদ্যোগে এই উপহার সামগ্রী পৌছে দেন জেলা তাঁতী লীগের সদস্য সচিব রাজেকুজ্জামান রাজন।
জানা গেছে, মঙ্গলবার বিকেল ৪ টা থেকে শুরু করে রাত ৮ টার দিকে কার্যক্রম শেষ করা হয়। এতে জেলার ৫ জন পুলিশ, ১৫ জন সাংবাদিকসহ আরও ৩ জনের বাড়িতে উপহার পাঠানো হয়। উপহার সামগ্রীর মধ্যে লেবু, লটকন, আম, আনারস, মাল্টা, আপেল ও এক প্যাকেট করে চা পাতা ছিল। এ সময় আক্রান্তদের সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন নেতারা।
জেলা তাতী লীগের সদস্য সচিব রাজন জানান, বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনা ভাইরাসের এই বৈশ্বিক মহামারিতে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের সামাজিক মর্যাদাকে অক্ষুন্ন রেখে রাতের আধারে সবার অজান্তে প্রতিনিয়ত ঘরে ঘরে খাবার পৌছে দিচ্ছেন বগুড়ার দুই কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এদেশের সকল ধর্ম, বর্ণ, গোত্রের মানুষ মিলেমিশে বসবাস করে থাকে। সকলের মতের আদান প্রদান করতে দ্বিধাদ্বন্দ নেই। এ বাঙ্গালী জাতি বিশ্বের ইতিহাসে সমৃদ্ধশালী জাতি হিসেবে বিবেচ্চ। যে কোন সংকটে ধর্মের ভেদাভেদ ভুলে গিয়ে সবাই সবার পাশে গিয়ে দাঁড়ায়।
তিনি আরও জানান, এমনই ক্লান্তিলগ্নে বগুড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত সাংবাদিক, পুলিশ ও বিভিন্ন পেশাজীবিদের মানসিক সাহস বাড়াতে প্রতিনিয়ত খোঁজ-খবর নিচ্ছেন এই দুই নেতা। তাদের এ ধরনের মহতী উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবীদার।

Check Also

১৫ আগস্ট ঘিরে ধানমণ্ডি ও বনানীর হোটেল-মেসে তল্লাশি

যমুনা নিউজ বিডিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com