Home / সারাদেশ / খুলনা বিভাগ / করোনার চরম ঝুঁকিতে সেনাবাহিনী মানুষের পাশে

করোনার চরম ঝুঁকিতে সেনাবাহিনী মানুষের পাশে

যশোর প্রতিনিধি:  মহামারী করোনা মোকাবেলায় চোখে স্বপ্ন আর বুকে প্রত্যয় নিয়ে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করে যাচ্ছে যশোর সেনানিবাস তথা সেনা সদস্যরা। আপদ বিপদে তাদের সাধারন মানুষ পাশে পাচ্ছে।
আবেগে ভাসছে মানুষ তাই করোনা পরিস্থিতিতে বৃহত্তর যশোর অঞ্চল চরম ঝুঁকিতে থাকলেও কোন রকমের আতঙ্ক নেই সাধারণ মানুষের মাঝে। ঈদকে সামনে রেখে সকল বাজারে চলছে কেনাকাটার ধুম। এমন পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি এবং সামাজিক দূরত্ব মেনে কেনা-বেঁচা করতে মার্কেট এলাকায় প্রতিনিয়ত জন সচেতনতা সৃষ্টি মূলক প্রচারণা এবং প্রেষণা প্রদান কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনাসদস্যরা। এছাড়াও গণপরিবহন মনিটারিং, রেড জোন চিহ্নিত এলাকায় নজরদারি বৃদ্ধি, ত্রাণ বিতরণ, খাদ্য সংকট মোকাবেলায় বীজ বিতরণ এবং প্রত্যন্ত অঞ্চলের দুস্থ মানুষের মাঝে চিকিৎসা সেবা প্রদানসহ সকল প্রকার জনকল্যানমূলক কার্যক্রম অব্যাহত রেখেছে তারা।
আম্পান পরবর্তী কার্যক্রমের অংশ হিসেবে যশোরসহ উপকূলবর্তী সাতক্ষীরা এবং খুলনার বিভিন্ন পয়েন্টে ক্ষতিগ্রস্থ বাঁধ নির্মান অব্যাহত রাখার পাশাপাশি জরুরী চিকিৎসা সেবা ও খাদ্য সহয়তা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে সেনা সদস্যদের। একই সাথে চলছে তাদের কৃষককে সহায়তা, রোড মনিটরিং, মানুষের মাস্ক সচেতনা তৈরির কার্য্যকরি কর্মসূচি।

Check Also

বগুড়ায় একদিনে করোনায় শনাক্ত ৪০

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ২০৬টি পরীক্ষায় ৪০ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৬২ জন। আর …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com