Breaking News
Home / Uncategorized / করোনাকে জয় করে দেশকে এগিয়ে নিতে হবে- সাখাওয়াত হোসেন শফিক

করোনাকে জয় করে দেশকে এগিয়ে নিতে হবে- সাখাওয়াত হোসেন শফিক

ষ্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেন, করোনাকে জয় করে দেশকে এগিয়ে নিতে হবে। আমাদেরকে সুস্থ থাকতে হবে। এই করোনার সময় মুখে মাস্ক পরে চলতে হবে।
তিনি বলেন, খেলাধূলা শরীর ও মনকে সতেজ রাখে।খেলাধুলার মধ্যথেকে একটি মানুষ সকল প্রকার অপরাধ মূলক কাজথেকে নিজেকে দুরে রাখতে পারে।
শুক্রবার বিকালে নিজ গ্রাম বগুড়া সদরের পশ্চিম পালশায় জনকল্যান সংঘের আয়াজনে ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলি বলেন। উনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তিনার সহধর্মীনি বাংলাদশ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না, সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ নেতা বাদল চন্দ্র কুন্ডু, এস এম তারিক, শ্রমিকলীগ নেতা আব্দুল গফুর প্রামানিক, জেলা মহিলা আওয়ামী লীগের আঞ্জুমান আরা, নাছরিন রহমান, উপজেমা মহিলা ভাইস চেয়ারম্যান হেফাজত আরা মীরা, ডালিয়া নাচরিন রিক্তা, জান্নাতি ফেরদৌস রুম্পা, নাজমা আক্তার, সালমা বেগম চাপা, সাবেক ছাত্রনেতা জোবায়দুল ইসলাম আসাদ, ছাত্রলীগ নেতা সেভিট মন্ডল প্রমুখ।

মহিলা আওয়ামী লীগর সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পানা বলন, জাতির জনক ৭১ সাল বলিষ্ট মনোবল নিয়ে যেভাবে ঘাতকদের পরাজিত করেছেন। তেমনি আজ আমাদেরকেও বলিষ্ট মনোবল নিয় এই বিপদে মানুষের পাশে থাকতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ আপনাদের পাশে আছে ভবিষ্যতেও থাকবে।
তিনি এলাবাসিকে ধন্যবাদ জানান এবং এলাকার উন্নয়নে সকলের পাশে থাকার অঙ্গিকার করেন। উনুষ্ঠান শেষে ফুটবল খেলার বিজয়ী দল মাহফুজার বয়েজ স্টার এর খেলোয়ারদের মাঝ পুরস্কার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পালশা জনকল্যাণ সংঘের সভাপতি জাহাঙ্গীর আলম ও অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মামুনুর রশীদ।

Check Also

‘১৪ দিনের কোয়ারেন্টাইন মেনে শ্রীলঙ্কা সফর সম্ভব নয়’

যমুনা নিউজ বিডিঃ  বাংলাদেশের শ্রীলঙ্কা সফর নিয়ে জলঘোলা কম হয়নি, দুই দেশের ক্রিকেট বোর্ডের দরকষাকষিতে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com