Home / সারাদেশ / বগুড়া / করোনাঃ উন্নত চিকিৎসার জন্য বগুড়া আঃ হক কলেজের অধ্যক্ষকে নেয়া হলো ঢাকায়

করোনাঃ উন্নত চিকিৎসার জন্য বগুড়া আঃ হক কলেজের অধ্যক্ষকে নেয়া হলো ঢাকায়

ষ্টাফ রিপোর্টারঃ করোনা ভাইরাসের আক্রান্ত বগুড়া সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ শাহজাহান আলীকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে নেয়া হয়েছে। বুধবার বিকেলে বিশেষায়িত এ্যাম্বুলেন্সে করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেয়া হয়।

অধ্যক্ষ প্রফেসর মোঃ শাহজাহান আলীর ছোটভাই প্রভাষক রফিকুল ইসলাম ভান্ডারী জানান, ২১ আগস্ট বিকেল তেকে তিনি শারীরিক অসুস্থতা অনুভব করেন। একারনে তিনি পপুলারে করোনা পরীক্ষা করতে দেন। ২৩ তারিখে করোনা পরীক্ষার ফলাফলেে পজিটিভ আসে। এরপর তেকে তিনি বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন। সেসমর শারীরিক অবস্থা আনেকটা বালো ছিলো। কিন্তু হটাৎ শ্বাসকষ্ট অনুভব হলে গত ২৭ আগস্ট বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের নেয়া হলে চিকিৎসকরা তাকে করোনা ইউনিটে ভর্তি করে নেয়। এখানে চিকিৎসা নেয়ার সময় অনেকটাই সুস্থ হয়ে ওঠেন। হঠাৎ করে গত ১ সেপ্টেম্বর তেকে শারীরিক অবস্থার অবনতি হয়। এতেকরে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য বড় ভাই অধ্যক্ষ প্রফেসর মোঃ শাহজাহান আলীকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।
এসময় তিনি বড়ভাই বগুড়া সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ শাহজাহান আলীর সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেন।

Check Also

যমুনা নদীতে নৌ-দুর্ঘটনায় কৃষকের মৃত্যু : আহত ৪

যমুনা নিউজ বিডিঃ যমুনা নদীর বাগচর নামকস্থানে নৌ-দুর্ঘটনায় আব্দুর রাজ্জাক (৩৪) নামে এক কৃষকের মৃত্যু …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com