Breaking News
Home / সারাদেশ / কমলগঞ্জে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

কমলগঞ্জে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

যমুনা নিউজ বিডিঃ  মৌলভীবাজারের কমলগঞ্জে করোনা ভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে এক সানুর মিয়া নামে যুবকের মৃত্যু হয়েছে। গত শুক্রবার (১২ জুন) রাত সাড়ে ১০টায় মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরী বিভাগে তার মৃত্যু হয়। হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত সানুর মিয়া কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের চিৎলিয়া বকশীটিলা গ্রামের দিনমজুর শাহেদ মিয়ার পুত্র।

শনিবার দুপুরে আলীনগর ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম শামীম এ তথ্য নিশ্চিত করেন। হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, সানুর মিয়া গত কয়েকদিন থেকে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ভোগছিলেন। প্রথমে তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে প্রেরণ করেন। সেখানে ভর্তি হয়ার পর জরুরী বিভাগেই তার মৃত্যু হয়। মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ফয়ছল জামান জানান, মৃত ব্যক্তির করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের জন্য পুলিশ ও পরিবারকে বলা হয়েছে।
আলীনগর ইউপি সদস্য সাইফুল ইসলাম শামীম জানান, স্বাস্থ্যবিধি মেনে শনিবার সকাল ১১টায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া সানুর লাশ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। কমলগঞ্জ উপজেলায় মোট ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৩ জন ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৩ জনের। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম, মাহবুবুল আলম ভূঁইয়া করোনা উপসর্গ নিয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে সানুর মিয়া নামে এক যুবকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। তার পরিবারের সদস্যদের আইসোলেশনে থাকতে বলা হয়েছে। নমুনা সংগ্রহের রিপোর্ট আসলে বুঝা যাবে সে করোনা আক্রান্ত ছিল কি না।

Check Also

আদমদীঘিতে স্বাস্থ্যবিধি মানছে না সিএনজি ও অটোচার্জার চালকরা

যমুনা নিউজ বিডিঃ করোনাভাইরাস সংক্রমনে দেশে স্বাস্থ্যবিধি মেনে অল্পপরিসরে যাত্রী নিয়ে যানবাহন চলাচলের সরকারি নির্দেশ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com