Home / অপরাধ-আদালত / কক্সবাজারে ৮২ হাজার ইয়াবাসহ চার পাচারকারি আটক

কক্সবাজারে ৮২ হাজার ইয়াবাসহ চার পাচারকারি আটক

যমুনা নিউজ বিডি: র‌্যাব সদস্যরা গতকাল বুধবার কক্সবাজারে অভিযান চালিয়ে ৮২ হাজার ইয়াবা ট্যাবলেটসহ চারজন পাচারকারিকে আটক করেছে। চট্টগ্রামের র‌্যাব-৭ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে একটি পিকআপ এবং একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ইয়াবার চালানসহ ৪ জনকে আটক করে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মো. মাশকুর রহমান জানান, পাচারকারিরা ইয়াবার চালানটি নিয়ে টেকনাফ থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল বুধবার সন্ধ্যায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বাকখালী ব্রিজের পূর্ব পার্শ্বে বাংলা বাজার জিসি, খুরুশকুল জিসি ভায়া পিএমখালী ইউপি অফিস সড়কের মাথায় পাকা রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি দু’টি তল্লাশি করে।

এ সময় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি পিকআপ এবং পিকআপের পেছনে থাকা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা গাড়ি দুইটিকে থামানোর সংকেত দিলে তাৎক্ষণিক গাড়ি দুইটি রাস্তার পাশে থামিয়ে গাড়ি থেকে নেমে পাচারকারিরা পালাতে চেষ্টা করে।

র‌্যাব সদস্যরা এ সময় ধাওয়া করে পাচারকারি ১। মেহেদী হাসান জাকির (৩০), পিতা- ফজলুল হক, গ্রাম- শাহ-দৌলতপুর, থানা- বুড়িচং, ২। মো. লোকমান হোসেন (২২), পিতা-আতিকুল ইসলাম, গ্রাম- শাহপুর, ৬নং ওয়ার্ড, থানা-কোতয়ালী, ৩। মো. লিটন মিয়া (৩৪), পিতা- মো. শরাফত আলী, গ্রাম- রামধনপুর, ৭নং ওয়ার্ড, থানা- দক্ষিণ সদর এবং ৪। মো. সুমন (৩২), পিতা- মৃত হুমায়ন কবির, গ্রাম- রামধনপুর, ৭নং ওয়ার্ড, থানা- দক্ষিণ সদর, সর্বজেলা- কুমিল্লা’দেরকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক পাচারকারিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে পিকআপটি তল্লাশি করে পিকআপের তেলের টাংকির ভেতরে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৮২,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে পাচারকারিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ উক্ত পিকআপ এবং প্রাইভেটকারটি ব্যবহার করে কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৪ কোটি ১০ লাখ টাকা ও জব্দকৃত পিকআপের আনুমানিক মূল্য ২৫ লাখ টাকা এবং প্রাইভেটকারের আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা।

Check Also

শিবগঞ্জের মাঝিহট্টে প্রতিপক্ষের মারপিটে দুই জন আহত অতঃপর থানায় অভিযোগ

যমুনা নিউজ বিডি: বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহট্টে প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ আহত-২ অতঃ পর থানায় অভিযোগ। অভিযোগ …

Powered by themekiller.com