Home / জাতীয় / ঐক্যের নামে বর্ণচোরা শক্তি মাঠে নেমেছে: স্বাস্থ্যমন্ত্রী

ঐক্যের নামে বর্ণচোরা শক্তি মাঠে নেমেছে: স্বাস্থ্যমন্ত্রী

যমুনা নিউজ বিডি ঃ আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যের নামে কিছু বর্ণচোরা শক্তি মাঠে নেমেছে। এরা সবসময় ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়, অসাংবিধানিক পথে ক্ষমতায় আসতে চায়। অশুভ শক্তির ষড়যন্ত্র শুরু হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। আজ শুক্রবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ঐক্যবদ্ধভাবে জনগণকে সঙ্গে নিয়ে এই অশুভ শক্তিকে মোকাবিলা করবে ১৪ দল। বিশ্বকাপ ফুটবলে মেসি পেনাল্টি মিস করতে পারেন, কিন্তু আগামী নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পেনাল্টি মিস করবেন না। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মেয়র পদে নির্বাচিত হওয়ার সেখানকার জনগণকে অভিনন্দন জানিয়ে নাসিম বলেন, গাজীপুরবাসী উন্নয়ন, শান্তি, মুক্তিযুদ্ধ ও শেখ হাসিনার পক্ষে রায় দিয়েছেন।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটসহ বিভিন্ন সংস্থার মতামত প্রসঙ্গে ১৪ দলের এই মুখপাত্র বলেন, এগুলো একান্তই তাদের ব্যক্তিগত মত। গাজীপুরে কোনো অনিয়ম হলে নির্বাচন কমিশনকে তদন্ত করার অনুরোধ করবো। নাসিম বলেন, নির্বাচন নিয়ে যেকোনো ব্যক্তি বা সংগঠনের পর্যবেক্ষণ নিয়ে মতামত আসতেই পারে। জয়-পরাজয় নিয়ে আলোচনা-সমালোচনা হবেই। নির্বাচন হলো যুদ্ধের মতো। মাঠে যারা থাকবেন তারাই মানুষের মন জয় করতে পারেন।

Check Also

রডের বদলে বাঁশ দেবেন না: রাষ্ট্রপতি

যমুনা নিউজ বিডিঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়-বুয়েট থেকে শিক্ষা সমাপনকারী গ্র্যাজুয়েটদের উদ্দেশে রাষ্ট্রপতি আবদুল হামিদ বলেছে, …

Powered by themekiller.com