Breaking News
Home / বিনোদন / এসব বিষয়ে কিছু শুনিনি: দীঘি

এসব বিষয়ে কিছু শুনিনি: দীঘি

যমুনা নিউজ বিডিঃ শিশুশিল্পী হিসেবে ‘চাচ্চু, দাদী মা, পাঁচ টাকার প্রেমসহ একের পর এক হিট ছবিতে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করার পর চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। তবে এবার একবারে পাঁচটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।
এরমধ্যে টুঙ্গীপাড়ার মিয়া ভাই সিনেমার মাধ্যমেই বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হয়েছে এক সময়ের জনপ্রিয় এই শিশু শিল্পীর। তবে মালেক আফসারী পরিচালিত ধামাকা নামের সিনেমায় দীঘিকে টমবয় রূপে পর্দায় দেখাতে চান নির্মাতা।

এদিকে ছবিতে দীঘির চরিত্র নিয়ে নির্মাতা মালে আফসারী বলেন, চরিত্র অনুযায়ী শিল্পীর গেটআপ তৈরি করতে হবে। ধামাকা সিনেমায় দীঘিকে টমবয় হিসেবে দেখা যাবে। তাকে বয়কাট দিতে হবে। প্রয়োজনে আমি নিজেই দীঘির চুল কেটে দেব।  এ ব্যপারে দেশীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে দীঘি বলেন, আমি এখনো এসব বিষয়ে কিছু শুনিনি। চুক্তিবদ্ধ হওয়ার সময় ছবিগুলোর গল্প কিছুটা শুনেছি। আগে ছবিগুলোর পুরো গল্প শুনি, তারপর বাকিটা বলা যাবে। এছাড়া নিজের পড়াশোনা নিয়ে দীঘি বলেন, করোনার কারণে আপাতত বাসা থেকে পড়াশোনা করছি। আমি এখন এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়ি। কদিন আগে অনলাইনে পরীক্ষা দিলাম। কাজ শুরুর পর, আমরা জন্য একটু চাপ হয়ে যাবে। কারণ সামনেই এইচএসসি পরীক্ষা। পরীক্ষার জন্য নিজেকে ভালোভাবে প্রস্তুত করতে হবে।

Check Also

গোপন তথ্য’ ফাঁস, ৪০ বছর বয়সেও বিয়ে না করার কারণ জানালেন পপি

যমুনা নিউজ বিডিঃ চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। ক্যারিয়ারের এত বছর পাড়ি দেয়ার পরেও এখনো বিয়ে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com