Home / রাজনীতি / এতিমদের টাকা লুটপাটকারীদের ক্ষমতায় আসতে দেওয়া হবে না

এতিমদের টাকা লুটপাটকারীদের ক্ষমতায় আসতে দেওয়া হবে না

যমুনা নিউজ বিডি ঃ যারা এতিমদের টাকা লুটপাট করে খায় ও দেশে জঙ্গিবাদ সৃষ্টি করে তাদেরকে আর কখনও রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি। আজ সোমবার বিকেলে সাভারে এক মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, ‘আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। কারো জন্য জাতীয় নির্বাচন বসে থাকবে না। নির্বাচন সঠিক সময়ে হবে।

খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমদের টাকা লুটপাট করে খেয়েছে। তাই তারা নির্বাচনে আসতে ভয় পায়। দেশে যারা জঙ্গিবাদ সৃষ্টি করবে তাদের এই দেশে কোন ঠাঁই নেই।’

এ সময় তিনি স্বাধীনতাবিরোধীরা যাতে আর দেশে কোন বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য সবাইকে সর্তক থাকার আহ্বান জানান।

এ ছাড়াও কামরুল ইসলাম বলেন, বর্তমান সরকার নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করছে। পদ্মা সেতু এখন অনেকটাই দৃশমান।

সাভার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস পরিবারের আয়োজনে অনুষ্ঠিত এই সমাবেশে আরও উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক রমজান আলী, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ রাসেল হাসান, সাভার সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাছির আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সাধারণ সম্পাদক শাহ্ আলম, আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি লুৎফর রহমান, সাংগঠনিক সম্পাদক আওলাদ, আমিনবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অকিল খন্দকারসহ আরো অনেকে।

সমাবেশে প্রায় দুই হাজার মা অংশগ্রহণ করেন। এ সময় মন্ত্রী সেরা মাদের ক্রেস্ট তুলে দেন এবং টিফিন বক্স বিতরণ করেন।

পরে খাদ্যমন্ত্রী আমিনবাজার এলাকায় আমিনবাজার ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী ও বাংলাদেশ আন্তজিলা ট্রাক চালক ইউনিয়নের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন।

Check Also

২০ দলীয় জোট ছাড়ল ন্যাপ-এনডিপি

যমুনা নিউজ বিডি:   ২০ দলীয় জোটের সঙ্গে সকল সম্পর্ক ছিন্ন করে দিয়েছে ন্যাশনাল আওয়ামী …

Powered by themekiller.com