Home / জাতীয় / একটি মহল আমাকে বিতর্কিত করতে মাঠে নেমেছে:আল্লামা শফী

একটি মহল আমাকে বিতর্কিত করতে মাঠে নেমেছে:আল্লামা শফী

যমুনা নিউজ বিডি: কারো বক্তব্যকে বিকৃত করে প্রচার না করতে এবার গণমাধ্যমের প্রতি অনুরোধ জানিয়েছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। কেননা এতে সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি ও ভুল বুঝাবুঝির সৃষ্টি হয়। রবিবার (১৩ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টায় হেফাজতের কার্যালয় থেকে প্রেরিত এক বিবৃতিতে এ অনুরোধ জানানো হয়।

বিবৃতিতে তিনি বলেন, কারো বক্তব্যকে ব্যাখ্যা দিতে হলে আপনাকে তাঁর কথা বুঝতে হবে। অনুধাবন করতে হবে। না বুঝে নিজের মতো করে ব্যাখ্যা দাঁড় করানো একধরণের অপরাধ। আর খ-িত বক্তব্যকে নিজেদের স্বার্থসিদ্ধির উদ্দেশ্যে ব্যবহার করা আরো বড় অপরাধ। কোন কিছু লিখতে চাইলে সুস্থ মস্তিষ্কে চিন্তাশীল হয়ে সঠিক কথাটি লিখবেন।

একটি মহল আমাকে বিতর্কিত করতে মরিয়া হয়ে মাঠে নেমেছে এমটা দাবী করে বিবিৃতিতে তিনি আরো বলেন, আমাকে নারী বিদ্বেষী, নারী শিক্ষা বিরোধী হিসেবে উপস্থাপন করার অপপ্রয়াস চালাচ্ছে। আমি এসব কথার জবাব দিয়েছি। জবাবটি ভালোভাবে পড়ুন এবং বুঝার চেষ্টা করুন। মিথ্যাচার করবেন না।

তিনি বলেন, আমি আবারও বলছি, নারীদের জন্যে নিরাপদ পরিবেশে শিক্ষার ব্যবস্থা করুন এবং তাদের জীবন ও ইজ্জতের নিরাপত্তা নিশ্চিত করুন। কেউ কারো কন্যাকে অনিরাপদ পরিবেশের দিকে ঠেলে দিতে পারে না। কারণ, দৈনিক পত্রিকা খুললেই প্রতিদিন চোখে পড়ছে কোথাও না কোথাও কোন নারীকে ধর্ষণ করা হয়েছে অথবা খুন করা হয়েছে। নৈতিকতা অর্জন না হলে ধর্ষণ, খুন ও উত্যক্তকরণ বন্ধ হবে না। নারীর প্রতি বৈষম্যতা দূর হবে না। ইসলামই ফিরিয়ে দিয়েছে নারীর প্রকৃত সম্মান।
কিন্তু কেউ কেউ আমার খ-িত বক্তব্যকে ভুলভাবে প্রচার করে মানুষের মাঝে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। এসব হীন কাজ করবেন না। কারো বিরুদ্ধে মিথ্যাচার করবেন না।

Check Also

আপাতত সুপ্রভাতের কোনো বাস চলবে না : মেয়র আতিকুল

যমুনা নিউজ বিডি :   রাজধানীর প্রগতি সরণি সড়কে সুপ্রভাত পরিবহনের যে বাসের চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আবরার …

Powered by themekiller.com