Breaking News
Home / বিনোদন / ঈদের নাটক ‘নতুন সকাল’

ঈদের নাটক ‘নতুন সকাল’

যমুনা নিউজ বিডি ঃ চ্যানেল থেকে নাট্যকার আরেফিন রশীদকে বলা হয়েছে নতুন বাংলা বছরের জন্য নাটক লিখতে। আরেফিন কথা দেয় খুব শিগগীর সে মিষ্টি প্রেমের একটি নাটক দেবে। ফোন রাখার সংগে সংগে বউয়ের হুংকার, শুচিবায়ু সমস্যায় আক্রান্ত সে। সারাদিন টক মিষ্টি ঝগড়া করেই দিন যায় ওদের। এমন যুদ্ধময় পরিবেশে কি লিখবে আরেফিন? বউ মিতুর সাথে যখন সম্পর্ক ঠিক হয়, তখন সে বলে, বউ একটা নাটকের আইডিয়া দাও তো। বউ বলে। আরেফিনের ভালো লাগেনা। স্বামী ফিরিয়ে দেয়ার কারণে নতুন করে তর্ক বাধে। পরদিন সকালে ঘুম থেকে উঠে আরেফিন একটি গল্প ভাবনা পায়। সেটি নিয়েই লিখতে শুরু করে।

ওদিকে স্ত্রী মিতু কথা না বলে সারাক্ষণ কম্পিউটারে কাজ করে। স্বামী জানতে চাইলে বলে, এসাইনমেন্ট এর কাজ করছে ভার্সিটির। ৩ দিন পর আরেফিনের স্ক্রিপ্ট লেখা শেষ হয়। জমা দেয় পরিচালকের কাছে। পরিচালক জানায়, স্ক্রিপ্টের আর প্রয়োজন নেই।

ইতোমধ্যেই ‘নতুন সকাল’ নামে দুর্দান্ত একটি স্ক্রিপ্ট পেয়ে গেছে তারা। কী অসাধারণ লেখনি! স্ক্রিপ্টটি তাহলে কার লেখা সেটা জানার পর অবাক হয়ে যায় আরেফিন। খুশী হয়, আবার হয়ও না।

এমনই বৈচিত্রময় গল্পে এবারের ঈদে লাক্স নিবেদিত ঈদের নাটক ‘নতুন সকাল।’ নাটকটি রচনা করেছেন নতুন রুম্মান রশীদ খান সকাল। পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, নীলাঞ্জনা নীলা, আজম খান, ইভানা।

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন আরটিভিতে প্রচারিত হবে ঈদের দিন রাত ১০টায়।

Check Also

অনলাইনে হেডফোন অর্ডার করে সোনাক্ষি পেলেন লোহার বাটখারা

যমুনা নিউজ বিডি:  আমাজন. ইন থেকে একটি খ্যাতনামা সংস্থার হেডফোন অর্ডার করেছিলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। যার …

Powered by themekiller.com