Breaking News
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / ঈদের দিনে চাঁপাইনবাবগঞ্জে সড়কে প্রাণ গেল ২ শিশুর

ঈদের দিনে চাঁপাইনবাবগঞ্জে সড়কে প্রাণ গেল ২ শিশুর

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোল ও শিবগঞ্জ উপজেলায় পৃথক পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন শিশুর মৃত্যু হয়েছে।

মৃত শিশুরা হলো- জেলার শিবগঞ্জ উপজেলার কলাবাড়ি এলাকার সামিউল ইসলামের সাত বছরের ছেলে শামীম এবং নাচোল উপজেলার জোনাকি পাড়া এলাকার মিলন আলীর নয় বছরের ছেলে আজমীর।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামসুল আলম শাহ সড়ক দুর্ঘটনায় শিশু শামীমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, আজ শনিবার ঈদুল আজহার দিন অন্য বাচ্চাদের সাথে রাস্তায় খেলছিলো শিশু শামীম। এমনতাবস্থায় খেলার সময় এদিক ওদিক ছোটাছুটি করার এক ফাঁকে শামীম হঠাৎ করে চলন্ত ট্রাকের সামনে এসে পড়ে। এতে ট্রাকের চালক গতি নিয়ন্ত্রণে ব্যার্থ হয়ে শিশু শামীমকে চাপা দেয়। ফলে ঘটনাস্থলেই শামিম মারা যায়। তবে এলাকাবাসি ট্রাকটি আটক করতে সক্ষম হয়।

অন্যদিকে নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা সড়ক দূর্ঘটনায় শিশু আজমীরের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, রাস্তা পারাপারের সময় রোগীবাহী এ্যাম্বুলেন্স শিশুটিকে চাপা দিলে স্থানীয়রা তাড়াতাড়ি করে তাকে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু পথিমধ্যেই তার মৃত্যু হয়েছে বলে ওই সময় কর্তব্যরত চিকিৎসক নিশ্চিত করেছেন।

এদিকে উভয় পরিবারের সম্মতির প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেয় পুলিশ।

Check Also

ছেলের নামে টুর্নামেন্টের আয়োজন করে খেলোয়াড়দের পেটালেন ইউএনও

যমুনা নিউজ বিডিঃ নিজের ছেলের নামে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে ফুটবল খেলার মাঠে প্রতিপক্ষ দলের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com