Home / বিনোদন / ইন্দ্রের আত্মহত্যার হুমকি ভিডিও, আসলে কী হয়েছিল সেদিন?

ইন্দ্রের আত্মহত্যার হুমকি ভিডিও, আসলে কী হয়েছিল সেদিন?

যমুনা নিউজ বিডি ঃ ২০১৭ সালের ২৮ জুলাই মৃত্যু হয় বলিউড অভিনেতা ইন্দ্র কুমারের। হৃদযন্ত্র বন্ধ হয়ে মৃত্যু হয় বলিউড অভিনেতার। যা নিয়ে ওই সময় বলিউডজুড়ে হইচই শুরু হয়। কিন্তু, ইন্দ্র কুমারের মৃত্যুর প্রায় এক বছর পর এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তাঁকে নিয়ে, সেই ফুটেজ দেখেও ইন্দ্র কুমারের ভক্তদের কপালে ভাঁজ পড়তে শুরু করেছে। কিন্তু, ইন্দ্র কুমারের ‘আত্মহত্যার হুমকি’ ভিডিও যখন ভাইরাল হয়, এবার তা নিয়ে মুখ খুললেন তাঁর স্ত্রী পল্লবী শ্রফ।

ইন্দ্র কুমারের ওই ভিডিও ভাইরাল হওয়ার পর তাঁর স্ত্রী পল্লবী শ্রফ সাংবাদিক সম্মেলন করেন। সেখানে তিনি বলেন, ইন্দ্র কুমারের যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তার আদতে কোনও ভিত্তি নেই। যে বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে, সেই ভিডিওটি আদতে একটি সিনেমার শুটিং সময়ের। কিন্তু, বলিউড অভিনেতার মৃত্যুর প্রায় এক বছর পর আচমকাই ওই ভিডিওটি ভাইরাল হয়। শুধু তাই নয়, ওই ভিডিও দেখে মানুষ বুঝতে পারছেন না, রিল এবং রিয়েলের মধ্যে পার্থক্য কোথায়।

প্রসঙ্গত ধর্ষণের অভিযোগে ২০১৪ সালে দোষী সাব্যস্ত হন ইন্দ্র কুমার। ওই সময় ৪৫ দিনের জন্য তাঁকে হাজতবাসও করতে হয়। ওই সময় মানসিকভাবে ভেঙে পড়েছিলেন ইন্দ্র কুমার। কিন্তু, জেল থেকে বেরোনোর পর থেকে সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে এসেছিলেন ইন্দ্র। কিন্তু, তার মাঝে আচমকাই হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয় তাঁর। জিনিউজ

Check Also

কাটছে নির্ঘুম রাত ‘দেবী’ টিমের

যমুনা নিউজ বিডি:  আর ক’দিন পরই মুক্তি পাচ্ছে হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত চলচ্চিত্র ‘দেবী।’ …

Powered by themekiller.com