Home / আন্তর্জাতিক / ইতালির শোরুমে বাইডেনের মূর্তি, দাম বেশ চড়া

ইতালির শোরুমে বাইডেনের মূর্তি, দাম বেশ চড়া

যমুনা নিউজ বিডিঃ  মার্কিন নির্বাচনে জয়ের পর নব-নির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন পৌঁছে গেছেন ইতালির নেপলসের একটি শোরুমে। শোরুমে সাজানো মা মেরী, শিশু যীশু, রাখাল ও পরীসহ নানা মূর্তির পাশাপাশি শোভা পাচ্ছে বাইডেনের হাস্যোজ্জ্বল মূর্তিটি।

 

কারুশিল্পী জেনি ডি ভার্জিলিও ক্রিসমাসকে সামনে রেখে অন্যান্য মূর্তির পাশাপাশি বাইডেনের মূর্তিটি তৈরি করেছেন। ইউরোপ-আমেরিকার ক্রেতাদের কাছে বেশ কদরও বেড়েছে মূর্তিটির।

 

বেশ নিখুঁতভাবে এটি তৈরি করেছেন কারুশিল্পী ভার্জিনিও। তবে করোনার কারণে শহরে চলছে লকডাউন। তবুও জো বাইডেনের মূর্তিটির রয়েছে বাড়তি আকর্ষণ। অন্যান্য মূর্তির সাথে পাল্লা দিয়েই বিক্রি হচ্ছে এটি।

 

কারুশিল্পী জেনি ডি ভার্জিলিও বলেন, ‘জো বাইডেনের এই মূর্তিটিকে বছরের সেরা মূর্তি বলায় যায়। কারণ করোনার সময়েও অনলাইনে বেশ সাড়া পাচ্ছি আমরা। আমেরিকা ও ইউরোপের বিভিন্ন জায়গা থেকে ক্রেতারা এটির খোঁজ করা শুরু করে দিয়েছে।’

 

মূর্তি কিনতে হলে বেশ চড়া দাম গুনতে হবে ক্রেতাদের। বড় মূর্তি তিনশ আর ছোটটি বিক্রি হচ্ছে ১৫ ইউরোতে। অবশ্য ডোনাল্ড ট্রাম্পের মূর্তিও রয়েছে এখানে।

Check Also

যুক্তরাষ্ট্রে ফের একদিনে রেকর্ড মৃত্যু

যমুনা নিউজ বিডিঃ প্রথমদিকে করোনাভাইরাস মহামারিকে হেলাফেলা করার পরিণাম বেশ ভালোভাবেই বুঝতে পেরেছে যুক্তরাষ্ট্র। বর্তমানে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com