Breaking News
Home / সারাদেশ / আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ

আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৫ জন দগ্ধ

যমুনা নিউজ বিডিঃ সাভারের আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৫ বছরের শিশুসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হয়েছেন। আহত হয়েছে আরও দুইজন। এ সময় দুই তলা একটি ভবনের একাংশের ধসে পড়া দেয়ালে নিচে চাপা পড়েন তারা। আহতদের উদ্ধার করে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকালে আশুলিয়ার কাঠগড়া উত্তরপাড়া এলাকায় ইমনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন শান্তা (২৫), তার স্বামী লিটন (৩৫), ছেলে ইমরান (৫), লিটনের ভাই রিপন ও তাদের বাবা আতিক মিয়া। এছাড়া আহত হয়েছেন পোশাক শ্রমিক আব্দুল্লাহ (২৫) ও মো. সানোয়ার।

ফায়ার সার্ভিস জানায়, ভোরে ওই এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে ও একটি দ্বিতল ভবনের একাংশ ধসে পড়ে। স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে প্রায় আধা ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। এ ঘটনায় ৭ জন আহতের খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

বগুড়া-১ আসনের নির্বাচন পিছানোর দাবী

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া-১(সোনাতলা-সারিয়াকান্দি) আসনে উপ-নির্বচন এর ভোট গ্রহনের তারিখ পিছানোর দাবী জানিয়েছেন বিএনপি মনোনিত প্রার্থী …

%d bloggers like this:

Powered by themekiller.com