Home / সারাদেশ / বগুড়া / আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিক ও তাঁর মা করোনায় আক্রান্ত

আ’লীগের সাংগঠনিক সম্পাদক শফিক ও তাঁর মা করোনায় আক্রান্ত

ষ্টাফ রিপোর্টারঃ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক ও তাঁর মা শামসুন নাহার করোনা ভাইরাসের (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। রোববার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় তাদের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এখন চকসুত্রাপুর নিজ বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন।
এর আগে সাখাওয়াত হোসেন শফিকের স্ত্রী ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না এবং মেয়ে সারা মাহিয়াও করোনা পজিটিভ শনাক্ত হয়।

রোববার বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় সাখাওয়াত হোসেন শফিক ও তাঁর মা শামসুন নাহার এর কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের চর্ম ও যৌন বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডা. মো. ছাইদুর রহমান।

সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেনের বাবা ও বগুড়া করোনেশন ইনস্টিটিউশনের অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন ২৬ জুলাই মারা যান। বাবার মৃত্যু উপলক্ষে মিলাদ মাহফিলে যোগ দিতে তিনি কয়েক দিন আগে বগুড়ায় আসেন।

বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন বলেন, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকের বাবা ও বগুড়া করোনেশন ইনস্টিটিউশনের অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল হোসেন ২৬ জুলাই মারা যান। বাবার মৃত্যু উপলক্ষে মিলাদ মাহফিলে যোগ দিতে তিনি কয়েক দিন আগে বগুড়ায় আসেন। পারিবারিক অনুষ্ঠান ছাড়াও তিনি দলীয় একাধিক কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এর মধ্যে অসুস্থ হয়ে পড়লে সাখাওয়াত হোসেন এবং তাঁর মা শামসুন নাহার রোববার সকালে শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা দেন। নমুনা পরীক্ষায় তাঁরা করোনা পজিটিভ শনাক্ত হন।
তিনি সাখাওয়াত হোসেন শফিক ও তার মার সুস্থতা কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।

Check Also

যমুনা নদীতে নৌ-দুর্ঘটনায় কৃষকের মৃত্যু : আহত ৪

যমুনা নিউজ বিডিঃ যমুনা নদীর বাগচর নামকস্থানে নৌ-দুর্ঘটনায় আব্দুর রাজ্জাক (৩৪) নামে এক কৃষকের মৃত্যু …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com