Home / বিনোদন / আমি মন্দির-মসজিদ দুটোই বেছে নিলাম : নুসরাত

আমি মন্দির-মসজিদ দুটোই বেছে নিলাম : নুসরাত

যমুনা নিউজ বিডিঃ ২৫ বছর ধরে চলা বিতর্ক ও আইনি লড়াইয়ের পর গতকাল বুধবার অযোধ্যায় সম্পন্ন হলো রামমন্দিরের ভূমি পূজা। রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। যদিও রামমন্দির প্রতিষ্ঠা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এখনো বিতর্ক চলছে। এমন সময় সম্প্রীতির বার্তা দিলেন কলকাতার চিত্রনায়িকা ও সাংসদ নুসরাত জাহান।

মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে নুসরাত জাহান লিখেছেন, ‘আমি মন্দির-মসজিদ দুটোকেই বেছে নিলাম।’ বলিউড তারকা ফারাহ খানের টুইট শেয়ার করে এ সম্প্রীতির বার্তা দেন নুসরাত। ভারতের সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।

টুইটে ফারাহ লেখেন, ‘কেন মন্দির-মসজিদ যেকোনো একটাকে বেছে নিতে হবে? আমি উভয় ধর্মকেই সুন্দর ধর্মীয় স্মৃতিস্তম্ভ হিসেবে দেখছি। আজকাল সবকিছুতেই কেন রাজনীতি? আমরা কি ভালোকিছু সবই হারিয়েছি। কেন এটা না হলে ওটা। আমরা কি দুই ধর্মকেই ভালোবাসতে, শ্রদ্ধা করতে পারি না? আমি তো করি।’ নুসরাত এ টুইট শেয়ার করে ফারাহর মতকে সমর্থন করেন।

গতকাল বুধবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও সম্প্রীতির বার্তা দিয়েছেন। তিনি টুইটারে লেখেন, ‘হিন্দু, মুসলিম, শিখ, খ্রিস্টান, একে অপরের ভাই-ভাই! আমার ভারত মহান, মহান আমার হিন্দুস্তান! আমাদের দেশ তার চিরায়ত বৈচিত্রের মধ্যে ঐক্যের ঐতিহ্যকে বহন করে চলেছে, এবং আমাদের শেষ নিঃশ্বাস পর্যন্ত ঐক্যবদ্ধভাবে এই ঐতিহ্যকে সংরক্ষিত রাখবো।’

প্রতিবেদনে আরো বলা হয়েছে, নুসরাত জাহান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মতকেই সমর্থন করেছেন। তবে তাঁদের কাউকেই আলাদা করে অযোধ্যা রামমন্দিরের প্রসঙ্গ টানতে দেখা যায়নি

Check Also

বিগ বসের প্রত্যেক কর্মী বেতন পাচ্ছেন তো? সালমান যা করলেন

যমুনা নিউজ বিডিঃ  আগামী ৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে বিগ বস ১৪। টেলিভিশনের গ্র্যান্ড রিয়্যালিটি …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com