Home / বিনোদন / আমার বয়ফ্রেন্ড নেই, জিৎদা বিশ্বাস করতেই চায় না: মিম

আমার বয়ফ্রেন্ড নেই, জিৎদা বিশ্বাস করতেই চায় না: মিম

যমুনা নিউজ বিডি ডেস্ক :ঈদে কলকাতায় মুক্তি পেতে চলেছে তারকা অভিনেতা জিৎ ও বাংলাদেশের বিদ্যা সিনহা মিম অভিনীত ‘সুলতান’। ছবিটির প্রচারণায় বর্তমানে কলকাতায় ব্যস্ত সময় পাড় করছেন মিম। সেখানে ফটোশুট আর সাক্ষাৎকারে মেতে আছেন তিনি।

আর এরমধ্যে সেখানকার একটি জনপ্রিয় দৈনিকের সঙ্গে কথা বলেছেন মিম। এ অভিনেত্রী জানিয়েছেন জিতের সঙ্গে ‘সুলতান’-এর শুটিং সময়ের মজার মজার অনেক কথা।

৯ জুন সেখানকার একটি পত্রিকায় দেয়া সাক্ষাৎকার নিজের ফেসবুকে শেয়ার করেন মিম। সেখানে ‘সুলতান’-এর শুটিং চলাকালীন সময়ের একটি মজার ঘটনা উল্লেখ করলে প্রশ্নকর্তাকে সোজা সাপ্টা জবাব দেন এই নায়িকা।

সরল বাংলায় মিম বলেন, ‘সুলতান’-এর শুটিং চলাকালীন সময়ে জিৎদা বারবার আমাকে জিজ্ঞেস করতেন, আমি কারও সঙ্গে প্রেম করি কি না! যত বার বলি আমার বয়ফ্রেন্ড নেই, বিশ্বাস করতেই চায় না!

তাহলে কী সত্যিই বয়ফ্রেন্ড নেই মিমের? সেটাও সাক্ষাৎকার চলাকালীন সময়ে পরিষ্কার করলেন মিমের সঙ্গী তার মা। সাক্ষাৎকার থামিয়ে তিনি নাকি তখন বলে উঠেন, সব সময় যদি মা সঙ্গে থাকে তা হলে ছেলেরা আসবে কী করে?

এর আগে কলকাতাসফর নিয়ে মিম বলেন, ৪ জুন কলকাতায় আসি। ৫ জুন কলকাতার পার্ক হোটেলে ‘সুলতান’ ছবির গানের মোড়ক উন্মোচন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন জিৎ, প্রিয়াঙ্কাসহ অনেকেই। এরপর স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে ‘সুলতান’ নিয়ে কথা বলছি। এসব শেষ করে ১০ জুন ঢাকায় ফিরবো।

জিতস ফিল্মস ওয়ার্কস ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার ছবি ‘সুলতান’। ‘সুলতান’ পরিচালনা করেছেন কলকাতার নির্মাতা রাজা চন্দ।

জিৎ-মিম ছাড়াও ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা, আমান রেজা প্রমুখ। গেল ফেব্রুয়ারিতে ছবির শুটিং শুরু হয়েছিল।

Check Also

কখনো কুমারী সাজতে পারিনি

যমুনা নিউজ বিডি:  পেশাগত জীবনে তাঁকে ‘দূর্গা’ হতে হয়েছে বহুবার। চিত্রনাট্যের প্রয়োজনেই ‘দশভূজা’-র ভূমিকায় অবতীর্ণ …

Powered by themekiller.com