Breaking News
Home / খেলাধুলা / আমাদের সঙ্গে যা করেন তা ঠিক নয়: রোহিতকে তামিম

আমাদের সঙ্গে যা করেন তা ঠিক নয়: রোহিতকে তামিম

যমুনা নিউজ বিডিঃ শুক্রবার তামিম ইকবালের ফেসবুক লাইভে অতিথি হয়ে এসেছিলেন ভারতের জাতীয় দলের ওপেনার হিটম্যান রোহিত শর্মা।

এ কথা শোনামাত্রই ভড়কে যান রোহিত। বলে বসেন, ‘মানে?’

সঙ্গে সঙ্গেই রোহিতকে তামিম ভারমুক্ত করেন , ‘আমি বলছি, আমি বলছি।’

এরপর তামিম বাংলাদেশের বিপক্ষে রোহিতের মারকুটে সব ইনিংসের স্মৃতি রোমন্থন করেন।

তিনি বলেন, ‘২০১৫ সালের বিশ্বকাপে আমাদের বিপক্ষে সেঞ্চুরি করেছেন আপনি। ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফিতেও সেঞ্চুরি করেছেন। এমনকি ২০১৯ বিশ্বকাপেও সেঞ্চুরি করেছেন।’

তামিম বলেন, বিশ্বকাপে সেঞ্চুরির বেলায় আমাকে কৃতিত্ব দিতে হবে। কারণ, আমি আপনার ক্যাচ ফেলে দিয়েছিলাম।

এ কথা শুনে রোহিত হেসে ফেলেন। তিনি জানান, হ্যাঁ, আমার মনে আছে সেই ঘটনা।

তামিম বলেন, ওই ক্যাচ ফেলার কারণে আমাকে নিয়ে যে কী পরিমাণ ট্রল, মিম করা হয়েছে, তা আপনি ধারণাও করতে পারবেন না। এখনও সেই ক্যাচটা নিয়ে কথা শুনতে হয় আমাকে। আসলে আপনার ওই সেঞ্চুরির কারণেই আমরা টুর্নামেন্ট থেকে বাদ পড়ে যাই। আমি সমর্থকদের বোঝাতে পারি না যে অনিচ্ছায় এমন ঘটনা মাঠে ঘটতেই পারে! আমার কাছে এখনও সেই স্মৃতি বড় এক দুঃস্বপ্ন।

তামিমের সেই দুঃসহ স্মৃতিকে হালকা করতে সান্ত্বনা দেন রোহিত। তিনি বলেন, ‘সবাই জেতার জন্যই খেলে। সবাই শতভাগ উজার করে দিতে মাঠে নামে। কেউ মাঠে ক্যাচ ফেলতে যায় না। খারাপও খেলতে চায় না। সবাই দল জেতাতেই চায়। বিষয়টি আসলে খেলারই অংশ।’

প্রসঙ্গত, ভারতের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের সবচেয়ে বড় দুশ্চিন্তার কারণ রোহিত শর্মা। ২০১৫ সালের বিশ্বকাপে মেলবোর্নে কোয়ার্টার ফাইনালে রোহিতের ১৩৭ রানের ইনিংসের কারণে হেরে যায় বাংলাদেশ। এর ২ বছর পর চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে অপরাজিত ১২৩ রান করেন রোহিত। ২০১৯ সালের বিশ্বকাপে ফের তার ব্যাট ১০৪ রানে এসে থামে।

Check Also

কেরালায় হাতি হত্যা: সেসব ইতরের শাস্তি চাইলেন রুবেল

যমুনা নিউজ বিডিঃ পানিতে দাঁড়িয়ে আছে একটি হাতি। সেটি ছয় মাসের অন্তঃসত্ত্বা। খাবারের সন্ধানে জঙ্গল …

%d bloggers like this:

Powered by themekiller.com