Home / সারাদেশ / বরিশাল বিভাগ / আমতলীতে আয়রণ ব্রীজ ভেঙ্গে ইট বোঝাই ট্রলি নদীতে

আমতলীতে আয়রণ ব্রীজ ভেঙ্গে ইট বোঝাই ট্রলি নদীতে

যমুনা নিউজ বিডিঃ বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ও গুলিশাখালী ইউনিয়নের আমড়াগাছিয়া বাজার সংলগ্ন নদীতে আয়রণ ফুট ব্রীজ ভেঙ্গে ইট বোঝাই ট্রলিসহ নদীতে পড়ে গিয়েছে। তবে এ ঘটনায় হতাহতের কোন সংবাদ পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানাগেছে, বুধবার সকাল ৯টার দিকে চাওড়া ইউনিয়নের ঘটখালী তালুকদার ব্রিকস থেকে কুকয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোঃ ফারুক আকন একটি ট্রলি গাড়ীতে করে ইট বোঝাই করে গুলিশাখালী ইউনিয়নের বাজারখালী গ্রামে যাচ্ছিল। পথিমধ্যে আমড়াগাছিয়া বাজার সংলগ্ন নদীর উপড় নির্মিত আয়রণ ফুট ব্রীজটি পার হওয়ার সময় হঠাৎ ব্রীজটির মাঝ বরাবর ভেঙ্গে ইটসহ ট্রলি গাড়ীটি নদীতে পড়ে যায়। এ দুর্ঘটনায় হতাহতের কোন সংবাদ পাওয়া যায়নি।

গুলিশাখালী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. মোঃ নূরুল ইসলাম বলেন, আজ (বুধবার) সকালে ইট বোঝাই একটি ট্রলি গাড়ী আয়রণ ফুট ব্রীজটি পার হওয়ার সময় ব্রীজের মাঝখান দিয়ে ভেঙ্গে নদীতে পড়ে গেছে। যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে দুই ইউনিয়নের ২০ গ্রামের মানুষের।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হতাহতের কোন ঘটনা ঘটেনি।
উপজেলা প্রকৌশলী আবদুল্লাহ আল মামুন বলেন, এ আয়রণ ফুট ব্রীজটি অনেক আগ থেকেই ঝুকিপূর্ণ অবস্থায় ছিল। নিষেধ করা সত্ত্বেও জনৈক ফারুক গাজী এ ঝুকিপূর্ন ব্রীজ দিয়ে ট্রলি দিয়ে ইট টেনে ব্রীজটি ভেঙ্গে ফেলেছে। এখানে একটি গার্ডার ব্রীজ নির্মাণের জন্য প্রস্তাবনা দেয়া আছে। সেটা পাশ হয়ে আসলে এখানে নতুন ব্রীজ নির্মাণ করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, ব্রীজ ভেঙ্গে যাওয়ার সংবাদ পেয়েছি। নিষেধ অমান্য করে এ ঝুকিপূর্ণ আয়রণ ব্রীজটি দিয়ে মালামাল টেনে ভেঙ্গে ফেলেছে, আপাদত তারাই এটি মেরামত করে দিবেন। অন্যথায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Check Also

আদমদীঘিতে স্বাস্থ্যবিধি মানছে না সিএনজি ও অটোচার্জার চালকরা

যমুনা নিউজ বিডিঃ করোনাভাইরাস সংক্রমনে দেশে স্বাস্থ্যবিধি মেনে অল্পপরিসরে যাত্রী নিয়ে যানবাহন চলাচলের সরকারি নির্দেশ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com