Home / সারাদেশ / বগুড়া / আদমদীঘিতে আলোচিত স্কুলছাত্র শিহাব হত্যার অন্য আসামীরা এখনও অধরা

আদমদীঘিতে আলোচিত স্কুলছাত্র শিহাব হত্যার অন্য আসামীরা এখনও অধরা

যমুনা নিউজ বিডিঃ বগুড়ার আদমদীঘির আলোচিত এসএসসি পরীক্ষার্থি শিহাব হোসেন (১৭) হত্যা মামলার মুল আসামী শিপলু হোসেন তার বাবাসহ চারজন গ্রেফতার হলেও এজাহারভুক্ত অপর আসামীরা ১৪ দিন যাবত অধরা রয়েছে। এদিকে দক্ষিনগনিপুর করজবাড়ি কদমাসহ কয়েকটি গ্রামের মানুষ দমদমা গ্রামের রাস্তা দিয়ে সান্তাহার শহরে যাতায়াত করতে নানা বাধাগ্রস্থ ও ভীতির কারনে যেতে পারছেন না বলে স্থানীয়রা জানান।
উল্লেখ্য,  ১ আগষ্ট বিকেলে আদমদীঘির রক্তদহ বিল পারে দক্ষিন গনিপুর ও দমদমা গ্রামের তরুনদের মাঝে বাকবিতন্ডা ও মারপিট ঘটনার রেশ ধরে পরদিন গত ২ আগষ্ট রোববার সন্ধ্যায় দমদমা গ্রামের এসএসসি পরীক্ষার্থি শিহাব হোসেনকে আসামী শিপলু ছুরিকাঘাতে হত্যা করে। এই ঘটনায় গত ৩ আগষ্ট নিহত শিহাবের বাবা হারুনুর রশিদ বাদি হয়ে দক্ষিন গনিপুরের শিপুল হোসেন তার বাবাসহ ৮জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করে। এই হত্যাকান্ডের ৬দিন পর পুলিশ গত ৮ আগষ্ট ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের মধুপুর থেকে মুল আসামী শিপলু হোসেন ও তার বাবা এখলাছ উদ্দিনকে গ্রেফতার করে। শিপলুর দেয়া তথ্যানুসারে হত্যার কাজে ব্যবহৃত চাকু উদ্ধার করা হয় ঘটনাস্থল থেকে। শিপলু আদালতে ১৬৪ ধারামতে জবানবন্দী দিয়েছেন।
এরপর পুলিশ গত ১০ আগষ্ট সোমবার আদমদীঘি কদমা গ্রামের তানভির ও রিপন নামের আরও দুইজনকে গ্রেফতার করলেও এই হত্যার কাজে ব্যবহৃত চাকু সরবরাহকারিসহ এজাহারভুক্ত অপর আসামী বিপুল, শহিদুল, রুবেলসহ ৬জনকে ১৪ দিনেও গ্রেফতার করতে পারেনি। মামলার তদন্তকারি পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান. মামলার তদন্ত কার্যক্রম প্রায় শেষ পর্যায়ে। শিপলুর দেয়া জবানবন্দীমতে আরও কয়েকজনকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

Check Also

বগুড়ায় নতুন আক্রান্ত ২৮, সুস্থ ৫১

স্টাফ রিপোর্টারঃ বগুড়ায় নতুন করে আরও ২৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ২০৭ নমুনার ফলাফলে ২৮জনের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com