Breaking News
Home / খেলাধুলা / আজও ‘ডাক’ মারলেন ফজলে রাব্বি

আজও ‘ডাক’ মারলেন ফজলে রাব্বি

যমুনা নিউজ বিডি: বেচারা ফজলে রাব্বি! অভিষেক ম্যাচে ‘ডাক’ মারার পর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা তার কাঁধে হাত রেখেছিলেন। গণমাধ্যমের সামনে অনেকটা দায়িত্ব নিয়েই বলেছিলেন, রাব্বির আরেকটা সুযোগ পাওয়া উচিত। আজ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডে রাব্বির সেই সুযোগ কাজে লাগানোর মঞ্চ ছিল। কিন্তু ৩০ বছর বয়সী এই ক্রিকেটার সেটা কাজে লাগাতে ব্যর্থ হলেন।

আজ জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ জয়ের মিশনে বেশ ভালো অবস্থানে আছে বাংলাদেশ। ১৪৮ রানের ওপেনিং জুটি গড়ে ম্যাচ অর্ধেক শেষ করে দিয়েছেন লিটন দাস আর ইমরুল কায়েস। বিধ্বংসী লিটন দাসের (৭৭ বলে ৮৩) বিদায়ের পর তিন নম্বরে ব্যাট হাতে নামেন ফজলে রাব্বি। কোনো চাপ ছিল না; রান তোলার তাড়া ছিল না। কিন্তু রাব্বি আজও খেই হারিয়ে ফেললেন। ৫ বল খেলে কোনো রান না করেই সিকান্দার রাজার বলে স্টাম্পড হয়ে গেলেন।

সিকান্দার রাজার অফ স্পিন পা বাড়িয়ে খেলতে চেয়েছিলেন বাঁহাতি এই টপ অর্ডার ব্যাটসম্যান। ব্যাটে বলে করতে পারেননি, নিয়ন্ত্রণ হারিয়ে এগিয়ে যান বেশ খানিকটা। ব্রেন্ডন টেইলরও প্রথম দফায় বল ঠিক মতো গ্লাভসে নিতে ব্যর্থ হন। এরপরেও সময় মতো ফিরতে পারেননি রাব্বি। তার ক্রিজে আসার আগেই বেলস ফেলে দেন টেইলর। তিন ওভারের মধ্যে দ্বিতীয় উইকেট হারায় বাংলাদেশ।

গত রবিবার জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডেতে আন্তর্জাতিক অভিষেক হয়েছিল রাব্বির। ওই ম্যাচে একই পজিশনে খেলতে নেমে ‘ডাক’ মেরেছিলেন। সেদিন খেলেছিলেন ৪টি বল। আজ একটি বেশি খেলেছেন, এটাই পার্থক্য। সেদিনও চাতারার বলে উইকেটের পেছনে ব্রেন্ডন টেইলরের গ্লাভসে বল দিয়েছিলেন। আজও তার আউটে টেইলরের অবদানই রইল। তার আন্তর্জাতিক ক্যারিয়ারের কী হবে সেটা এখন নির্বাচকেরা ঠিক করবেন।

Check Also

জিম্বাবুয়ের ইনিংসের অর্ধেক শেষ

যমুনা নিউজ বিডি: বাংলাদেশের প্রথম ইনিংসে করা রান পাহাড় তাড়া করতে নেমে অর্ধেক শেষ হয়ে …

Powered by themekiller.com