Home / রাজনীতি / আগাম জামিন পেলেন বিএনপির ৬ নেতা

আগাম জামিন পেলেন বিএনপির ৬ নেতা

যমুনা নিউজ বিডি ডেস্ক: জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদসহ ৬ নেতাকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। বুধবার বিচারপতি জাহাঙ্গীর হোসাইন ও বিচারপতি রিয়াজ উদ্দিন খানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ তাদের জামিন মঞ্জুর করেন। একই সঙ্গে এই সময়ের মধ্যে তাদেরকে বিচারিক আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দেন।

এদিন আদালতে জামিন আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী এডভোকেট খন্দকার মাহবুব হোসেন। সঙ্গে ছিলেন এডভোকেট মাসুদ রানা ও দুলাল হোসেন।

জামিনপ্রাপ্তরা হলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আল মেহেদী তালুকদার, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রবিন, জাতীয় প্রেস ক্লাব কর্মচারি ইউনিয়নের সাবেক সভাপতি রফিকুল ইসলাম ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী পরিষদ সদস্য এইচএম আল-আমিন। উচ্চ আদালত তাদের আট সপ্তাহের আগাম জামিন দিয়েছেন।

এর আগে গতকাল হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় তারা জামিন আবেদন করেন। গত ২৬শে নভেম্বর হাইকোর্টের সামনে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচিতে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

Check Also

মৌলবাদকে রুখতে পিছপা হব না : ছাত্রলীগ

যমুনা নিউজ বিডিঃ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কোনো চক্রান্ত ছাত্রলীগ মেনে নেবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com