Home / খেলাধুলা / আগামী সপ্তাহে ব্যক্তিগত অনুশীলনে যোগ দেবেন সাকিব

আগামী সপ্তাহে ব্যক্তিগত অনুশীলনে যোগ দেবেন সাকিব

যমুনা নিউজ বিডিঃ গতকাল মঙ্গলবার দিবাগত রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। ঢাকায় পৌঁছে সাকিব বনানীতে তাঁর বাসায় ওঠেন। আগামীকাল বৃহস্পতিবার তাঁর কোভিড-১৯ পরীক্ষা করার কথা রয়েছে।

পরীক্ষায় করোনা ধরা না পড়লে সাকিব বিকেএসপিতে  ছোটবেলার কোচ নাজমুল আবেদীন ফাহিমের অধীনে ব্যক্তিগত প্রশিক্ষণে যোগ দেবেন। আগামী সপ্তাহে প্রশিক্ষণে যোগ দিতে পারেন এই তারকা অলরাউন্ডার।

সন্তানসম্ভবা স্ত্রীকে সঙ্গ দিতে এ বছরের মার্চে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব। পরে এপ্রিলে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির দ্বিতীয় কন্যা সন্তানের জন্ম দেন।

ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করার অভিযোগে সাকিব দুই বছরের নিষিদ্ধ হয়েছিলেন। পরে তা কমে এক বছর হয়। আগামী অক্টোবরে তাঁর নিষেধাজ্ঞা শেষ হচ্ছে।

সম্প্রতি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, আগামী ২৪ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কা সফরের দলে সাকিব ফিরতে পারেন।

বাংলাদেশ দলের হয়ে ৫৬ টেস্ট, ২০৬ ওয়ানডে ও ৭৬টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন সাকিব। যথাক্রমে বাঁহাতি এই অলরাউন্ডার টেস্টে ৩৮৬২, ওয়ানডে ৬৩২৩ এবং টি-টোয়েন্টিতে ১৫৬৭ রান করেছেন। ক্রিকেটের সব ফরম্যাটে মোট ১৪ সেঞ্চুরি এবং ৮০টি হাফসেঞ্চুরি করেছেন তিনি।

Check Also

বিশ্বকাপ বাছাইয়েপর্বে আর্জেন্টিনার দল ঘোষণা

যমুনা নিউজ বিডিঃ লাতিন আমেরিকার দেশগুলোর ২০২২ বিশ্বকাপ বাছাইপর্ব আগামী মাসে (অক্টোবর) শুরু হতে যাচ্ছে। …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com