Home / রাজনীতি / আগামী নির্বাচন পর্যন্ত বিএনপিকে অপেক্ষার আহ্বান কাদেরের

আগামী নির্বাচন পর্যন্ত বিএনপিকে অপেক্ষার আহ্বান কাদেরের

যমুনা নিউজ বিডিঃ সরকার পরিবর্তন চাইলে আগামী নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি আজ মঙ্গলবার সকালে গাজীপুর থেকে ঢাকা এয়ারপোর্ট পর্যন্ত বাস্তবায়নাধীন বাস র্যা পিড ট্রানজিট- বিআরটি প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় একথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

গণতান্ত্রিক শাসন ব্যবস্থায় নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন হয় উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আন্দোলনের মাধ্যমে সরকার পরিবর্তনের কোনো পরিস্থিতি দেশে বিরাজমান নেই।

সেতুমন্ত্রী বলেন, বিএনপি যদি চোরাগলি দিয়ে ক্ষমতার স্বর্ণদুয়ারে পৌছার কথা ভাবে তাহলে তারা বোকার স্বর্গে বাস করছেন।

পর্যালোচনা সভায় গণপরিবহনে স্বাস্থ্যবিধি প্রতিপালিত না হওয়ার অভিযোগ প্রসঙ্গে আইন প্রয়োগকারী সংস্থাগুলোকে সক্রিয় ভূমিকা পালন করার আহ্বান জানান কাদের।

এছাড়া গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় না করার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান মন্ত্রী। পরিবহন মালিক ও শ্রমিকদের পাশাপাশি সংশ্লিষ্টদের স্বাস্থ্যবিধি মানার প্রতি কঠোর হওয়ার আহ্বানও জানান।

ওবায়দুল কাদের দেশব্যাপী শর্ত লঙ্ঘনসহ সড়কে শৃঙ্খলা বিধানে বিআরটিএ এবং জেলা প্রশাসনের মোবাইল কোর্টের কার্যক্রম অব্যাহত রাখার জন্য নির্দেশ দেন।

Check Also

বাংলাদেশ স্বাধীনতাকালীন নীতি-আদর্শে ফিরে গেছে : রাদওয়ান

যমুনা নিউজ বিডিঃ বঙ্গবন্ধুর দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক বাংলাদেশের গত এক দশকের উন্নয়নের চিত্র তুলে …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com