Breaking News
Home / সারাদেশ / বগুড়া / আকাশের জীবন বাঁচাতে পাশে সাহায্যের হাত বাড়াই

আকাশের জীবন বাঁচাতে পাশে সাহায্যের হাত বাড়াই

ষ্টাফ রিপোর্টারঃ মানুষ গড়ার কারীগড় বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক (ইংরেজি) উৎপল আকাশ যার মাধ্যমে বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা দক্ষতার সাথে ইংরেজি শিক্ষা লাভ করেছে বর্তমানে সেই শিক্ষক জটিল রোগ লিভার সিরোসিস ও ইসোফিজিয়াল ভ্যারিক্স নামক রোগে আক্রান্ত।

ডাক্তাররা বলেছে ৪ মাসের মধ্যে লিভার ট্রান্সপ্লান্ট করতে হবে, ইতিমধ্যে ২ মাস চলে গেছে। এর জন্য প্রয়োজন প্রায় ৫০ লক্ষেরও অধিক টাকা।  উন্নত চিকিৎসার জন্য তার ভারতে যাওয়া প্রয়োজন তিনি একজন মধযবিত্ত পরিবারের সদস্য ৫ম শেনী পড়ুয়া তাাঁরএকজন কন্যা সন্তার রয়েছে।  শিক্ষকের এত কম সময়ে এই বিশাল পরিমাণ টাকা সংগ্রহ করা তার পক্ষে অসম্ভব। সমাজের বিত্তবানদের কাঝে তার পরিবার ও সহকর্মীরা সাধ্যমত সহায়তা কামনা করেছে।  রোববার বগুড়া জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার ২লক্ষ টাকা আর্থিক সহযোগিতা প্রদান করেছেন।

বগুড়া সহ সারাদেশের বিত্তবানরা এই শিক্ষকের জীবন বাঁচাতে মানবিক ভাবে তাঁর চিকিৎসার খরচ মেটাতে সাধ্যমত তাঁর পাশে আর্থিক সহায়তার হাত বাড়িয়ে দেয়ার মাধ্যমে তার পঞ্চম শ্রেণিতে পড়া একমাত্র মেয়েটির ভবিষ্যৎ জীবন নিশ্চিত করতে সহায়ক হতে পারে।

Check Also

বগুড়ায় সবজি বীজতলায় ব্যস্ত সময় কাটছে চাষিদের

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় রবি মৌসুমের শীতকালীন আগাম সবজি চাষাবাদ শুরু করেছেন চাষিরা। এখন সবজি বীজতলায় …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com