Home / সারাদেশ / ঢাকা বিভাগ / আওয়ামী লীগে যোগ দিলেন পরিবহন মালিক কামরুল

আওয়ামী লীগে যোগ দিলেন পরিবহন মালিক কামরুল

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর জেলা বাস মালিক গ্রুপের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান সিদ্দিকী কামরুল আওয়ামী লীগে যোগদান করেছেন। এসময় তিনি উপস্থিত আওয়ামী লীগের নেতাদের হাতে ফুলের তৈরী একটি নৌকা তুলে দেন।  বৃহস্পতিবার বিকেলে এ উপলক্ষে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের চত্বরে এক যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ফরিদ মিয়া।

সভায় বিশেষ অতিথির বক্তব্যে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওয়ামী লীগের রাজনীতিতে কামরুজ্জামান সিদ্দিকী কামরুলকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানিয়ে বলেন, তরুণ এই পরিবহন মালিক নেতা কামরুল সিদ্দিকী ভাঙ্গা উপজেলার মালিগ্রামের সম্ভ্রান্ত মিয়া বাড়ির সন্তান। তাঁর পরিবারের কেউ কোনদিন স্বাধীনতাবিরোধী পক্ষের রাজনীতি করেনি। এছাড়া সুদীর্ঘ জীবনে কামরুল সিদ্দিকীও কোনদিন আওয়ামী লীগের বিরোধীতা করেছেন এমন কোন কথাও শুনিনি।

কামরুল সিদ্দিকীর মতো নেতার আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে হাজার হাজার নেতা উপস্থিত থাকবেন উল্লেখ করে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের নেতা আকরামুজ্জামান রাজা বলেন, করোনা পরিস্থিতির কারণে সরকারী বিধিনিষেধ থাকায় এখন সীমিত আকারে এই যোগাদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। একারণে আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরুল্লাহ সাহেবও এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেননি। তবে কাজী জাফরুল্লাহ সাহেবের সম্মতিতে তাঁরই নির্দেশে কামরুল সিদ্দিকীর আজকের এই যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে।

যোগদান অনুষ্ঠানে কামরুজ্জামান সিদ্দিকী তাঁর বক্তব্যে বলেন, আমার ছাত্রজীবনের শুরুতে রাজেন্দ্র কলেজে এইচএসসির ছাত্র হিসেবে আমি ছাত্রলীগের একজন কর্মী হিসেবে ছিলাম। ফরিদপুরের সাবেক ছাত্রনেতা জিয়াউল হাসান মিঠু, অনিমেষ রায় সহ সকলেই সেটি ভালো জানেন। তবে পরবর্তীতে কিছু বিরোধীতার কারণে আমি সেসময় দলীয় রাজনীতিতে সক্রিয় হতে পারিনি। তবে তখন থেকেই আমি বঙ্গবন্ধুর আদর্শকে আমার মনে প্রাণে ধারণ করে আসছি।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার কাজী জাফরুল্লাহর রাজনৈতিক সচিব এনামুল হকের সঞ্চালনায় যোগদান অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একরাম আলী, সাংগঠনিক সম্পাদক শরিফুজ্জামান শরীফ ও হাজী সোবহান মুন্সি, জেলা যুবলীগের সদস্য রাজিব হোসেন সুজন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পদাক সাইফুল ইসলাম সোহাগ, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিউল মিয়া প্রমুখ।

তার এই যোগদানের বিষয়ে ফরিদপুর-৪ আসনের (স্বতন্ত্র) এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, আওয়ামী লীগ সেখানে শুদ্ধি অভিযান করছে, সেখানে একজন বির্তকিত লোককে দলে নেওয়া হচ্ছে। বিষয়টি স্থানীয় জনগনের কাছে প্রশ্ন বিদ্ধ হয়ে বলে মনে করেন এই এমপি ।অনুষ্ঠানের শুরুতে জাতীয় শোক দিবস উপলক্ষে সকল শহীদানদের রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কামরুল সিদ্দিকীকে ফুলের তৈরি নৌকা দিয়ে আওয়ামী লীগে বরণ করে নেন।

Check Also

বঙ্গবন্ধু কন্যা কর্মদক্ষতা দিয়ে আজ বিশ্বনেত্রীর আসনে আসীন- দুলু

ষ্টাফ রিপোর্টারঃ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু বলেছেন, “বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com