Breaking News
Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / আওয়ামীলীগ সরকার-ই পারে দেশকে উন্নতির শিকড়ে পৌঁছাতে….. খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

আওয়ামীলীগ সরকার-ই পারে দেশকে উন্নতির শিকড়ে পৌঁছাতে….. খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

হাফিজুল হক,
সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ বঙ্গবন্ধুকে বাদ দিয়ে যেমন বাংলাদেশের কল্পনা করা যায়না ঠিক তেমনি তারই যোগ্য উত্তোরসুরী শেখ হাসিনাকে বাদ দিয়ে দেশের উন্নয়নও কল্পনা করা যায়না। জাতীর জনকের দেশ গড়ার স্বপ্নকে সঠিক ও শতভাগ রূপ দিতে তিনি আজ বদ্ধ পরিকর। নিজের চিন্তা না করে তিনি দেশ গড়ার কাজে দেশের উন্নয়নে সারাক্ষন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহামারী করোনাকালেও দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করে তিনি বুঝিয়ে দিয়েছেন কেবলমাত্র বাংলাদেশ আওয়ামীলীগ সরকার-ই পারে দেশকে উন্নতির শিকড়ে পৌঁছাতে। রোববার বেলা ১১টায় সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজন ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ও করোনার ২য় ধাপ মোকাবেলায় করনীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন। উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত উক্ত উনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপজেলার পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান হোসেন মন্ডল, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ শামসুল আলম শাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার প্রমূখ বক্তব্য প্রদান করেন।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপজেলার সরকারী বিশ^বিদ্যালয় কলেজে ৬ কোটি ২৫ লক্ষ টাকা ব্যায় স্বাপেক্ষে একটি ৬তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন এবং উপজেলার তিলনা ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীনদের জন্য বরাদ্দকৃত প্রধান মন্ত্রীর দেয়া গৃহ নির্মানাধীন কাজের পরিদর্শন শেষে জেলা পরিষদ ডাকবাংলা চত্ত্বরে অনুষ্ঠিত দলীয় সভায় বক্তব্য প্রদান করেন। এর আগে চলতি মৌসুমে কৃষকদের কাছ থেকে সরাসরি আমন ধান ও চাল ক্রয়ের উদ্বোধন করেন খাদ্যমস্ত্রী।

Check Also

ছেলের নামে টুর্নামেন্টের আয়োজন করে খেলোয়াড়দের পেটালেন ইউএনও

যমুনা নিউজ বিডিঃ নিজের ছেলের নামে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে ফুটবল খেলার মাঠে প্রতিপক্ষ দলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com