Home / বিনোদন / অভিনয় ক্যারিয়ারের ২০ বছর পূর্ণ করলেন কারিনা

অভিনয় ক্যারিয়ারের ২০ বছর পূর্ণ করলেন কারিনা

যমুনা নিউজ বিডিঃ উডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরের অভিষেক হয় ‘রিফিউজি’ সিনেমার মাধ্যমে। এতে তার বিপরীতে অভিনয় করেন অভিষেক বচ্চন। ৩৯ বছর বয়সী এই অভিনেত্রীর অভিষেক হয়েছিল ২০০০ সালে, জেপি দত্ত পরিচালিত এই সিনেমাটি ২০০০ সালের ৩০ জুন মুক্তি পায় এটি। সেই হিসেবে গতকাল অভিনয় ক্যারিয়ারের ২০ বছর পূর্ণ করলেন কারিনা।

ইনস্টাগ্রামে পুরোনো একটি ছবি পোস্ট করে এই অভিনেত্রী লিখেছেন, আমার প্রথম শুটিং ছিল ভোর চারটায়। আমি ভোর চারটায় ঘুম থেকে উঠে আয়নার দিকে তাকালাম এবং নিজেকে বললাম, এটা আমার নেয়া এখন পর্যন্ত সেরা সিদ্ধান্ত।

তিনি আরো লেখেন, ২০ বছর কঠোর পরিশ্রম, আত্মত্যাগ, আত্মবিশ্বাস। আমাকে ভালোবাসা, সহযোগিতা ও শক্তি জোগানোর জন্য ভক্তদের প্রতি কৃতজ্ঞ। সিনেমায় আমার জীবন তৈরির জন্য জেপি দত্ত, আমার মিষ্টি সহ-অভিনেতা হওয়ায় অভিষেক বচ্চন এবং এই সিনেমার সঙ্গে যুক্ত সকলকে ধন্যবাদ। আবারো ওই সময়ে ফিরে যেতে চাই। ২০ বছর এবং এখনো থামছি না।

কারিনা কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’। আমির খানের সঙ্গে ‘লাল সিং চাড্ডা’ সিনেমা নিয়ে ব্যস্ত তিনি। করোনাভাইরাসের কারণে বর্তমানে সিনেমাটির শুটিং বন্ধ রয়েছে। টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক এটি।

‘রিফিউজি’ দিয়ে কারিনার অভিষেক হলেও মেলোড্রামাধর্মী ব্লকব্লাস্টার ‘কাভি খুশি কাভি গাম’ সিনেমা দিয়ে বলিউডে শক্ত অবস্থান তৈরি করেন কারিনা। শুরুর সাফল্যের পর তার কয়েকটি বাণিজ্যিকভাবে ব্যর্থ হয় এবং নেতিবাচক সমালোচনায় পড়েন। কিন্তু থেমে যাননি।

২০০৪ সাল ছিল তার ঘুরে দাঁড়ানোর সময়। এই বছর তিনি নাট্যধর্মী ‘চামেলি’তে একজন যৌনকর্মীর ভূমিকায় এবং ‘দেব’ চলচ্চিত্রে দাঙ্গা কবলিত এক নারী আলিয়া ভূমিকায় অভিনয় করেন। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। ক্যারিয়ারে ২০ বছর পার করলেও আরো দীর্ঘ পথ পাড়ি দিতে চান কারিনা।

Check Also

বাগানবাড়িতে ৩ মাস সালমানের সঙ্গে কাটালেন জ্যাকলিন

যমুনা নিউজ বিডিঃ করোনারভাইরাসের কারণে অনেক দিন বন্ধ ছিল সব ধরনের শুটিং। এই সময় নিজের …

%d bloggers like this:

Powered by themekiller.com