Home / বিনোদন / অভিনেত্রীদের শ্লীলতাহানির অভিযোগ সম্পর্কে যা বললেন ভৈরবী

অভিনেত্রীদের শ্লীলতাহানির অভিযোগ সম্পর্কে যা বললেন ভৈরবী

যমুনা নিউজ বিডি ঃ বলিউড অভিনেত্রী ভৈরবী গোস্বামী অভিযোগ করে বলেছেন, অভিনেত্রীরা স্বেচ্ছায় সববাস করেন। কেরিয়ারে সুযোগ পেতেই এই পথ অবলম্বন করেন তাঁরা।
দশ বছর পরে সাফল্য পেয়ে বিখ্যাত হয়ে আবার সেই অভিজ্ঞতা জানিয়েই শ্লীলতাহানির ধুয়ো তোলেন।

ইন্ডাস্ট্রিতে এ অভিযোগ নতুন নয়। বহু অভিনেত্রীকেই কেরিয়ারের গোড়ার দিকে যৌন হেনস্তার শিকার হতে হয় বলে জানা গেছে। কাস্টিং কাউচ কোনও গল্পকথা নয়, বরং অভিনেত্রীদের অভিজ্ঞতাই বলছে, তা ভয়ংকর এক অক্টোপাস। যা থেকে অভিনেত্রীদের নিষ্কৃতি নেই।

বহু অভিনেত্রীই গোড়ার দিকে প্রতিষ্ঠিত কাউকে আশ্রয় করে, তাঁর হাত ধরে ওঠার চেষ্টা করেন। আবার এই তথাকথিত গডফাদারের যৌন হেনস্তার শিকার হন। পরে সাফল্য পেয়ে বিখ্যাত হয়ে যাওয়ার পর আবার স্মৃতি রোমন্থন করে সে ঘটনাই বারেবারে মনে করেন।

এ জিনিস নতুন নয়, কঙ্গনা রানাউত থেকে অ্যাঞ্জেলিনা জোলি- সর্বত্রই অভিযোগের রূপরেখা একইরকম।
ইন্ডাস্ট্রির অভ্যন্তরে পুরুষতান্ত্রিকতাকেই এর জন্য দায়ি করা হয়। তবে একেবারে একশো আশি ডিগ্রি ঘুরে অভিনেত্রী ভৈরবী গোস্বামীর দাবি, অভিনেত্রীরা যা করেন স্বেচ্ছায় করেন। পরে বিখ্যাত হওয়ার পর আবার শ্লীলতাহানির ধুয়ো তোলেন। কিন্তু এই সহবাসের সিদ্ধান্ত তাঁরা নিজেরাই নিয়ে থাকেন।

পরে অবশ্য পরিষ্কার করে দিয়ে জানিয়েছেন, তিনি সমস্ত অভিনেত্রীদের দোষ দিচ্ছেন না। তবে অনেকেই করে থাকেন। আবার শুধু অভিনেত্রীরাই নয়, কেরিয়ারে সাফল্য পেতে বহু মহিলাই এ পথ ধরেন। তবে একে আর যাই হোক শ্লীলতাহানি বলা যায় না।

Check Also

কারও পৌষ মাস, কারও সর্বনাশ

যমুনা নিউজ বিডি: গতকালের দিনটি ছিল এমনই। দুটি মন জুড়েছে, লখো মন ভেঙ্গেছে। আর মন ভাঙ্গার …

Powered by themekiller.com