Home / সারাদেশ / ঢাকা বিভাগ / অবশেষে রাজধানীতে বৃষ্টি

অবশেষে রাজধানীতে বৃষ্টি

যমুনা নিউজ বিডিঃ ঈদের দিন থেকে কয়েক দিন ভ্যাপসা গরম ও মৃদু তাপপ্রবাহে অতিষ্ঠ হয়ে ওঠে নগরবাসী। শ্রাবণ মাসে বৃষ্টির পরিবর্তে প্রচণ্ড গরমে কোরবানির পশুর মাংস খেয়ে অনেকে অসুস্থবোধ করছেন। অবশেষে নগরবাসীকে স্বস্তি দিয়ে বেলা ১১টায় আকাশ কালো করে ঝমঝমিয়ে নামে বৃষ্টি।

আজ মঙ্গলবার রাজধানীতে ঘণ্টাব্যাপী এ বৃষ্টিতে শীতল হয়েছে প্রকৃতি। তবে হঠাৎ করে আসা এ বৃষ্টিতে সঙ্গে ছাতা না থাকায় কাকভেজা হয়ে যান অনেকে। বৃষ্টির অজুহাতে রিকশাচালকরাও হাঁকিয়ে নেন বাড়তি ভাড়া।

একপশলা বৃষ্টিতে ভিজেছে রাজধানী ঢাকা। তাতে কয়েক দিনের ভ্যাপসা গরমের পর জনজীবনে কিছুটা স্বস্তি অনুভূত হয়েছে।এদিকে আজ সকালে আবহাওয়া অধিদপ্তর থেকে বলা হয়েছে, উত্তর বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় একটি লঘুচাপ সৃষ্টি হয়েছে। এর প্রভাবে এবং উত্তর বঙ্গোপসাগরে মৌসুমি বায়ু সক্রিয় থাকার কারণে উত্তর বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন বাংলাদেশের উপকূলীয় এলাকা এবং সমুদ্রবন্দরগুলোর ওপর দিয়ে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে।

চট্টগ্রাম, কক্সবাজার, মোংলা ও পায়রা সমুদ্রবন্দরগুলোকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত মাছ ধরার নৌকা ও ট্রলারগুলোকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপকূলের কাছাকাছি এসে সাবধানে চলাচল করতে বলা হয়েছে।

এনটিভি অনলাইন

Check Also

সোনালী অতীতের ফুটবল লড়াই : বগুড়ার কাছে হারলো ঢাকা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় বাংলাদেশ জাতীয় দলে খেলা সাবেক ফুটবলাররা খেলতে আসছে। তারা বগুড়ার সাবেক ফুটলারদের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com