Home / জাতীয় / অনশন স্থগিত, ২৪ ঘণ্টার আল্টিমেটাম

অনশন স্থগিত, ২৪ ঘণ্টার আল্টিমেটাম

যমুনা নিউজ বিডি:  ডাকসু ও হল সংসদে পুনর্নির্বাচন ও রোকেয়া হলের প্রভোস্টের পদত্যাগ চেয়ে অনশনরত শিক্ষার্থীরা ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে অনশন ও বিক্ষোভ স্থগিত ঘোষণা করেছেন।

আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে রোকেয়া হলের ছাত্রীরা অনশনকারীদের সঙ্গে সংহতি জানিয়ে গেটের বাইরে এসে বিক্ষোভ শুরু করেন। পরে রাত সাড়ে ১০টায় রোকেয়া হল গেটে ডাকসুতে আন্তর্জাতিক সম্পাদক পদে অংশ নেওয়া শ্রবণী শফিক দিপ্তী এ ঘোষণা দেন।

এর আগে ডাকসুর ভিপি নুরুল হক, জিএস গোলাম রাব্বানী ও এজিএস সাদ্দাম হোসেনকে নিয়ে রোকেয়া হলের ফটকে আসেন প্রভোস্ট ও প্রক্টর। এ সময় শিক্ষার্থীরা তাদের কাছে নিজেদের দাবি তুলে ধরেন। এ সময় অনশন ভাঙাতে এসে তোপের মুখে পড়েন প্রভোস্ট অধ্যাপক জিনাত হুদা ও প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী। একপর্যায়ে প্রভোস্ট ও প্রক্টর চলে যান।

ডাকসুর ভিপি নুরুল হক বলেন, আমরা সুশৃঙ্খলভাবে আন্দোলন করবো। আপনারা ম্যাম কী বলেন তা শুনুন। এর পরিপ্রেক্ষিতে প্রভোস্ট জিনাত হুদা বক্তব্য রাখতে গেলে ভুয়া ভুয়া বলে স্লোগান দেন ছাত্রীরা। এর আগে বুধবার বিকেল থেকে চার দফা দাবিতে অনশন করছেন রোকেয়া হলের পাঁচ ছাত্রী।

Check Also

আবিরের রঙে দোল উৎসব

যমুনািইনউজ বিডিঃ বসন্তের সান্নিধ্যে দোল উৎসব উদযাপনে ব্যস্ত সনাতন ধর্মাবলম্বীরা। বাংলাদেশে এই উৎসবটি ‘দোলযাত্রা’, ‘দোল …

Powered by themekiller.com