Home / জাতীয় / অধ্যক্ষ সিরাজের এমপিও স্থগিতের প্রক্রিয়া শুরু

অধ্যক্ষ সিরাজের এমপিও স্থগিতের প্রক্রিয়া শুরু

যমুনা নিউজ বিডি: নির্মমভাবে আগুনে পুড়িয়ে মারা মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফির মাদ্রাসার অধ্যক্ষ এবং অপর এক শিক্ষকের এমপিও স্থগিত করার জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে চিঠি পাঠিয়েছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর।

গতকাল বৃহস্পতিবার ফেনী জেলার সোনাগাজী উপজেলার সোনাগাজী ইসলামিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ এ এস এম সিরাজ উদদৌলা (ইনডেক্স-৩০৪১১১) এবং ইংরেজির প্রভাষক আফসার উদ্দিনের (ইনডেক্স-২০৩০৫০৮) এর এমপিও স্থগিত করার জন্য চিঠি পাঠানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে শ্লীলতাহানী মামলা নং-২৪, তারিখ ২৭/০৩/২০১৯ এবং হত্যা মামলা নং-১০, তারিখ ০৮/০৪/২০১৯ সোনাগাজী থানার প্রেক্ষিতে মাদরাসার অধ্যক্ষ এবং ইংরেজি বিষয়ের প্রভাষক গ্রেফতার হওয়ায় তাদের এমপিও স্থগিত হওয়া প্রয়োজন।

মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক সফিউদ্দিন আহমদ স্বাক্ষরিত মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে পাঠানো চিঠিতে এ এস এম সিরাজ উদদৌলা এবং ইংরেজি বিষয়ের প্রভাষক আফসার উদ্দিনের এমপিও স্থগিত করার অনুরোধ জানানো হয়।

নুসরাতের পরিবারের অভিযোগ, ২৭ মার্চ মাদ্রাসার অধ্যক্ষ তার কক্ষে ডেকে নিয়ে নুসরাতের শ্লীলতাহানির চেষ্টা করে। এ বিষয়ে করা মামলা প্রত্যাহারের চাপ দিতে গত ৬ এপ্রিল ওই মাদ্রাসায় আলিম পরীক্ষার কেন্দ্রে মাদ্রাসার ছাদে ডেকে নিয়ে নুসরাতের গায়ে কেরোসিন ঢেলে পালিয়ে যায় মুখোশধারীরা। আগুনে ঝলসে যাওয়া নুসরাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা চলাকালে ১০ এপ্রিল মৃত্যু হয়।

Check Also

বিএনপিকে ছাড়াই শুরু সংসদ অধিবেশন

যমুনা নিউজ বিডি: নির্বাচিত হওয়ার পরও শপথ নেননি বিএনপির ছয়জন সংসদ সদস্য। তাঁদের ছাড়াই চলতি …

Powered by themekiller.com