Breaking News
Home / খেলাধুলা / অধিনায়কত্ব প্রমাণে ২০ ম্যাচ সময় নিলেন তামিম

অধিনায়কত্ব প্রমাণে ২০ ম্যাচ সময় নিলেন তামিম

যমুনা নিউজ বিডিঃ মাশরাফি বিন মুর্তজা অধিনায়কত্ব থেকে স্বেচ্ছায় সরে যাওয়ার পর বাংলাদেশ দলের নতুন ওয়ানডে অধিনায়ক করা হয় ওপেনার তামিম ইকবালকে। অধিনায়কের দায়িত্ব পাওয়ার পর এখনও এক ম্যাচেও নেতৃত্ব দেয়ার সুযোগ  পাননি দেশসেরা ওপেনার তামিম ইকবাল।

শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে তামিম জানিয়েছেন, একটা বাচ্চা হাঁটতে কিন্তু নয় মাস সময় নেয়। একদিনে না হাঁটলে তো আপনি বলতে পারেন না যে সে হাঁটতে পারে না। সময় লাগবেই। অধিনায়কত্ব আমার খেলায় কতটা প্রভাব ফেলছে, সেটা অন্তত ২০ ম্যাচ পর বিচার করবেন। দুই-তিন ম্যাচ পর সেটা করতে পারেন না।

মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া বঙ্গবন্ধু টি-টোয়েন্টি টুর্নামেন্টে ফরচুন বরিশালকে নেতৃত্ব দেবেন তামিম ইকবাল। নিজের দল নিয়ে তামিম বলেন, আশা করি ভালো জায়গা থেকেই শুরু করতে পারব। পরিকল্পনা করে খেলে জেতা এখানে কঠিন হবে। দলের সেরাটা দিয়েই আমাদের জিততে হবে।

তামিম ছাড়াও বরিশালে রয়েছেন- তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান মিরাজ, সাইফ হাসান, আফিফ হোসেনরা। দলের ভালো ফলের জন্য সামনে থেকেই নেতৃত্ব দিতে চান তামিম। তিনি বলেন, আমার নিজের পারফরম্যান্স অনেক গুরুত্বপূর্ণ। অধিনায়কত্বের ব্যাপারটা বাদ দেন; যদি ব্যাটসম্যান হিসেবে রান করতে পারি তাদের অবশ্যই সেটা অনুপ্রেরণা দেবে। আসলে দলে পর্যাপ্ত বিকল্প থাকলে নানা চিন্তা করা যায়।

Check Also

বার্সেলোনার সহজ জয়

যমুনা নিউজ বিডিঃ স্প্যানিশ লা লিগায় যেমন তেমন, উয়েফা চ্যাম্পিয়নস লিগের এবারের আসরের শুরুটা দুর্দান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com